বোলারের বল উড়িয়ে দিয়ে ছয় মেরেছিল ব্যাটসম্যান, রেগে গিয়ে খেলা চলাকালীন পশ্চাতদেশে সজোরে লাথি মারলো বোলার

  • 16
    Shares

বাঙালি ক্রিকেটভক্ত একথাটি বহুদিন ধরেই প্রচলিত রয়েছে তবে ক্রিকেটের মাঠে ক্রিকেট খেলা দেখার পাশাপাশি আরো অন্যান্য নানা কর্মকাণ্ড না দেখলে বোধহয় বাঙালির মন ভরেনা।এত দিন অবধি ক্রিকেটের মাছের বিভিন্ন ধরনের স্লেজিং দেখেছি আবার স্লেজিংয়ের কারণে একজন অন্যজনকে মারছেন এমন দৃশ্য দেখা গেছে এমনকি তা নিয়ে ক্রিকেটের মাঠে কম গালিগালাজ হয়নি তবে এই স্লেজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি অবধি এগিয়ে যেতে পারে এমন কান্ডের সাক্ষী এর আগে কোন ক্রিকেট দর্শকই হননি বোধ হয়।

প্লিজিং এর কারণে একজন প্লেয়ার অন্য প্লেয়ার কে মারধর করছেন এমন কাণ্ড কখনই দেখা যায় না কিন্তু এবার এমন এক ঘটনা ঘটল যা ক্রিকেটের ইতিহাসে একেবারে নতুন অধ্যায়ে বললেও যেন কম বলা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন ক্রিকেট প্লেয়ার অপরজন ক্রিকেট প্লেয়ার এর পিছনে লাথি মারছে।

ভিডিওটি যথেষ্ট নিন্দাজনক হলেও এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেট দুনিয়ার বাসিন্দারা এমনকি ভিডিওটি দেখে সকলে বেশ মজা নিচ্ছে। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে একজন স্পিনার বল করছেন,সেই বল মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে ব্যাটসম্যান এক পা এগিয়ে এসে সোজা ছক্কা হাঁকালেন,তবে এখানেই শেষ নয় ক্রিকেটার ছক্কা মারার পরে বোলারের দিকে যখন এগিয়ে আসছিল বলার তখন রাগে ব্যাটসম্যানের পশ্চাদ্দেশে লাত্থি মারে।

বোঝাই যাচ্ছে এমন ভাবে বল ছড়াটা বোধহয় ব্যাটসম্যান গ্রহণ করতে পারে তা বুঝতে পারেনি পিনার আর তাই তিনি রেগে গিয়েছেন।তিনি সম্পূর্ণ ভাবে আউট করতে চেয়েছেন কিন্তু আউট করা সম্ভব হয়নি তাই রেগে গিয়ে এমন কাণ্ড করে বসলেন।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে হয়ে গেছে ভাইরাল আর তার সঙ্গে সঙ্গে নেট দুনিয়ার দর্শকরা রীতিমতো হেসেই খুন।

One thought on “বোলারের বল উড়িয়ে দিয়ে ছয় মেরেছিল ব্যাটসম্যান, রেগে গিয়ে খেলা চলাকালীন পশ্চাতদেশে সজোরে লাথি মারলো বোলার

Leave a Reply