“ইসমে তেরা ঘাটা মেরা কুছ নেহি যাতা”, ভিডিও প্রকাশ করে রোশনকে কি সরাসরি আক্রমণ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়?

  • 1.1K
    Shares

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সবথেকে হটকেক ব্যাপার রোশন এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরপর দু দুবার বিবাহবিচ্ছেদ তারপর তৃতীয় বিয়ে নিয়ে বেশি সুখী ছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।প্রায় দেড় বছর অতিক্রান্ত হয়েছে পাঞ্জাবি পরিবারের সন্তান রোশন সিং কে বিবাহ করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তৃতীয় বিয়ের পর অভিনেত্রী দিব্যি সুখেই ছিলেন বলে সোশ্যাল মিডিয়া সূত্রে জানা যায়। এতটাই তিনি সুখে ছিলেন যে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে নিজেদের সময় কাটানো থেকে শুরু করে নিজেদের শারীরিক কসরত কিংবা একসাথে ছুটি কাটানোর ছবি ভিডিও সবাই শেয়ার করতেন কিন্তু দেড় বছর পর হঠাৎ কী এমন হলো অশান্তির মেঘ নেমে এলো এমনটাই প্রশ্ন উঠছে।

সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর পর থেকেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং কে নিয়ে ব্যাপক গুঞ্জন ছড়াতে থাকে কারণ যেহেতু শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া থেকে রোশন সিং এর সমস্ত ছবি মুছে দেওয়া হয় তারপর থেকেই উঠতে শুরু করে তাহলে কি বিচ্ছেদের পথে এগোচ্ছেন শ্রাবন্তী এবং রোশন?প্রকাশ্যে তেমন কিছু না বললেও মাঝে মাঝে নিজেদের বিস্ফোরক মন্তব্য থেকেই বোঝা যাচ্ছে শ্রাবন্তী এবং রোশনের মধ্যে কিছু একটা চলছে।এমনকি কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রশান সিংহ নিজে লিখেছিলেন শ্রাবন্তী নাকি তার জীবন শেষ করে দিচ্ছে।

যদিও শ্রাবন্তী নিজে সরাসরি কিছুই বলেননি কিন্তু কোন একটি ছবি বা ভিডিও শেয়ার করা মাত্রই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের কমেন্ট বক্স রীতিমতো মন্তব্যে পড়ে যাচ্ছে তার সঙ্গে কটুক্তি সমালোচনা শব্দ রয়েছে।এরপর সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী এবং রসুন যেভাবে নিজেরা নিজেদেরকে কটাক্ষ করা শুরু করেছেন তাতে এক কথায় কারোর আর বুঝতে বাকি নেই তাদের সংসারে বিচ্ছেদের গোপন খবর কিন্তু এখনো তা প্রকাশ্যে আসে নি।এবার আবারো দুজনেই সোশ্যাল মিডিয়ার ঝগরা সংবাদের শিরোনামে উঠে এলো এবং পরোক্ষভাবে রোশন সিং ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।সরাসরি তিনি বললেন এই সম্পর্ক ভাঙলে নাকি রোশনি ক্ষতি হবে তার কিছুই হয়নি।

আসোল গল্পটা হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুরনো কয়েকটি ফটোশুটের ঝলক করে ভিডিও তৈরি করে পোস্ট করা হয়েছিল একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবারও সেই ভিডিওটি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রম স্টরি শেয়ার করলেন আর সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ড বেজে উঠেছিল  ইসমে তেরা ঘাটা মেরা কুচ নেহি যাতা।  জানিয়ে আবার জোড়া ট্রোলিং শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং এইসব নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে আবারও।

One thought on ““ইসমে তেরা ঘাটা মেরা কুছ নেহি যাতা”, ভিডিও প্রকাশ করে রোশনকে কি সরাসরি আক্রমণ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়?

error: Content is protected !!