স্বামী বিবেকানন্দ ও নেতাজির সমান প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি, পোস্টের শেয়ার করে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

  • 207
    Shares

টলিউডের অন্যতম সোজাসাপ্টা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মিত্র বরাবরই তালিকার প্রথম দিকে থাকেন।যেকোনো রাজনৈতিক ইস্যু কিংবা কোন সমাজ বিরুদ্ধ লেখা ছবি কিংবা অন্য কোনো তথ্য প্রকাশ্যে আসলেই চুষলে ওঠেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং প্রতিবাদ করার মতো হলে তিনি কখনোই ছেড়ে কথা বলেন না।এমনকি নিজের নিউজে সমস্ত কথা সোশ্যাল মিডিয়ায় লেখা হয় সেই সমস্ত কথার বিরোধিতাও করতে পিছপা হন না অভিনেত্রী,সরাসরি জবাব দিতেও ছাড়েন না তিনি তবে এবার আবারও পোস্টারের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবি দেওয়া একটি পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করেছেন।

শনিবার সন্ধ্যায় যে পোস্টার শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র রাতে স্বামী বিবেকানন্দ ও নেতাজি সুভাষচন্দ্র বসুর মাঝে যোগ চিহ্ন দেওয়া রয়েছে এবং সমান দিয়ে ছবি দেওয়া আছে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির। যদিও এখানেই শেষ নয় লেখা রয়েছে লং লিভ লিভিং লিজেন্ড মোদিজি। এই ছবি শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ক্যাপশনে লিখেছেন আস্পর্ধা।শুধু তাই নয় ছবি দেখে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জবাব দিতে গিয়ে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সরাসরি বলেছেন এটা হাসির বিষয় নয় কিন্তু ছবিটা কোথাকার সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে এই ছবির বিরোধিতা করে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন কেউ লিখেছেন স্পর্ধা সীমা অতিক্রম করে ফেলেছে আবার লিখেছেন কেউ স্পর্ধা বললেও ভুল হয় এটা আসলে ঔদ্ধত্য।আবার কেউ লিখেছেন স্পর্ধা এবং মাত্রাছাড়া আর এভাবেই বিভিন্ন রকমের মিশ্র প্রতিক্রিয়া ভরে গিয়েছে শ্রীলেখা মিত্রের এই পোস্টে কমেন্ট বক্স।

যদিও এই প্রথমবার নয় এর আগে অনেকবার শ্রীলেখা মিত্র কে বিভিন্ন পোস্টার ঘিরে সরব হতে দেখা গিয়েছে এবং সেই পোস্টারের জন্য তিনি নিজের ফেসবুক ওয়াল কেউ ব্যবহার করেছিলেন।

কয়েকদিন আগে স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে একটি ছবি শেয়ার করেছিলেন যাতে একটি তোর পিছনে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ছবি দিয়ে লেখা ছিল স্বামী বিবেকানন্দের 158 তম জন্ম দিবস উদযাপন।সেই ছবি শেয়ার করে অভিনেত্রী ব্যঙ্গ-বিদ্রুপের মত ক্যাপশন লিখেছিলেন,আহা চোখ মন আরো যা যা আছে সব জুড়িয়ে গেল।

আসলে অভিনেত্রী ঠিক এমনটাই তিনি যখন যে বিষয়টি পছন্দ করেন না সেটি সোজাসাপ্টা এ পছন্দ করেন না বলে উল্লেখ করে দেন কিন্তু এবার নেতাজি সুভাষচন্দ্র বসু এবং স্বামীজীর সমতুল্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এমনটা বলা যায় তিনি যে বিশেষ রেগে গিয়েছেন সে কথা বলাই বাহুল্য।

error: Content is protected !!