ভরা মঞ্চে শুভশ্রীকে চুমু খেতে গিয়ে থাপ্পড় খেলেন অঙ্কুশ! সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় দুই নায়ক নায়িকা অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী যাদের অনস্ক্রিন কেমিস্ট্রি কারোরই অজানা নয়। তবে অফ স্ক্রিনে যে তারা খুব ভালো বন্ধু তা কিন্তু বারবার প্রমাণ পেয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাদের মধ্যে খুনসুটি প্রায় হয়েই থাকে তবে এসব বন্ধুত্বের ই নামান্তর তা কিন্তু সকলেই জানেন। কিন্তু সম্প্রতি এবার শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে লুকিয়ে চুমু খেতে গিয়ে গালে থাপ্পড় খেলেন অঙ্কুশ আর তাতেই তো কেঁদে কেটে একাকার হয়ে গেলেন। কি ভাবছেন বিষয়টি সত্যি সত্যি নাকি? না একেবারেই সত্যি নয়। পুরো ঘটনাটাই আসলে ঘুরতে ঘটেছে নেহাতই মজা করার জন্য।

একাধিক সিনেমায় দুজনে একসঙ্গে কাজ করেছেন আর তাই তাদের বন্ধুত্বটাও যে কারো হবে সে কথা তো বলাই যায়।সম্প্রতি জিবাংলা সম্প্রচারিত ডান্স বাংলা ডান্স অনুষ্ঠানে দেখা গিয়েছে শুভশ্রীকে যদিও তিনি বিচারকের আসনে অপরদিকে অঙ্কুশ সঞ্চালকের দায়িত্ব পালন করছেন আর সেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশ বিক্রম মাঝে মাঝে নানান ধরনের হাসিঠাট্টার ঘটনা ঘটায় কিন্তু সেখানে শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে চুমু খেতে গিয়ে রীতীমতো মার খেতে হল অঙ্কুশ কে।।সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও খুনসুটির দৃশ্যটি ভাইরাল হয়েছে যেখানে দৃশ্যটি দেখে সকলেই হেসেছেন।

প্রসঙ্গত অনেক সিনেমাতেই একসঙ্গে কাজ করেছেন অঙ্কুশ এবং শুভশ্রী তবে আবার আরও একটি সিনেমায় তাদের দু’জনকে একসঙ্গে দেখা যাবে ।জানা গিয়েছে খুব শীঘ্রই বাবা যাদব এর পরিচালনায় অঙ্কুশ এবং শুভশ্রীর আগামী ছবি মুক্তি পাবে এমন কি শুটিং শুরু হয়েছে।যদিও গত দু’বছর আগে শুটিং হওয়ার কথা ছিল কিন্তু শুটিং শুরু হবার মাঝেই শুভশ্রীর প্রেগনেন্সি এবং করোনা পরিস্থিতির কারণে তাদের সিনেমা শুটিং বন্ধ ছিল।

তবে চলতি মাসের 9 তারিখ থেকে আবার সেই সিনেমার শুটিং শুরু হয়েছে।অন্যদিকে মা হবার পর থেকে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্লোনিং এর শিকার হতে হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে কারণ তার চেহারা যেভাবে বেড়ে গিয়েছে তাতে নেট দুনিয়ার বাসিন্দারা তাকে কটাক্ষ করতে ছাড়ছেন না।এমনকি ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচ করেও তাকে বেশ কয়েকবার সমালোচিত হতে হয়েছে কিন্তু আবার স্বমহিমায় ফিরে এসেছেন অভিনেত্রী সেই ছবি শেয়ার করেছিলেন নিজের সামাজিক মাধ্যমে হ্যান্ডেলে।

One thought on “ভরা মঞ্চে শুভশ্রীকে চুমু খেতে গিয়ে থাপ্পড় খেলেন অঙ্কুশ! সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

Leave a Reply