নিখুঁত লক্ষ্যভেদে এতটাই দক্ষ ছিলেন সুশান্ত, বহু দূর থেকে টিপ ফেলে বোতল ফেলে দিতে পারতেন তিনি

  • 173
    Shares

আজ 15 দিন অতিক্রান্ত হতে চলেছে তিনি আত্মহত্যা করেছেন, তাঁর মৃত্যুর পর থেকে ক্রমশই সুশান্তের স্মৃতি বিজড়িত নানান মুহূর্তের ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনও তাঁর সময় কাটানোর ছবি কখনও খেলায় কতটা পারদর্শী ছিলেন সেই দৃশ্য আবার গান নাচ কিংবা মেধার নিরিখে কতটা তুখোড় ছিলেন তার প্রমাণ পাওয়া গেছে। এমনিতেই সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর তাঁর আত্মহত্যা কেউই মেনে নিতে পারছেন না, বলিউডের সেলেব থেকে সাধারণ ভক্তরা সকলেই মুষড়ে পড়েছেন। সকলেই সুশান্তের মৃত্যুর কারণ খুঁজতে যেন মরিয়া হয়ে উঠেছেন আর তাই তো বারবার তাঁর মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

তবে এবার আবারও সুশান্তের মৃত্যু নিয়ে টানাপড়েনের মাঝেই সুশান্তের আরও একটি অনন্য প্রতিভার সন্ধান পেলাম আমরা ভারচুয়াল মিডিয়া জগতের হাত ধরে। বহুমুখী একজন প্রতিভার অধিকারী যিনি মাত্র চৌত্রিশ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গেলেন তাই তো তাঁর চলে যাওয়াটা মেনে নিতে পারেননি আম জনতা, তারকা থেকে তাঁর পরিবারের সদস্যরা।

এদিকে বন্ধুর সঙ্গে দুই হাতের টেবল টেনিস খেলা অন্য দিকে দুই হাতে সুন্দর করে হ্যান্ডেল করা যা এক কথায় তাঁর জল ভাতের ব্যাপার ছিল কিন্তু এবার জানা গেল তিনি ঠিক কতটা নৈপুণ্যের অধিকারী ছিলেন তাই তো সমান দক্ষতায় নিখুঁত ভাবে বহু দূর থেকে বোতলকে টিপ দিয়ে ফেলে দিতে পারতেন।

স্পোর্টিং কোর্টে খেলতে গিয়ে বহু দূর থেকে তিনি কীভাবে লক্ষ্য ভেদ করেছেন তার প্রমাণ পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে কার্যত সকলের চোখের কোনায় জল এসে গেছে।

error: Content is protected !!