মৃত্যুর কিছুদিন আগে মোটর বোটে ঝিল ভ্রমণে বেরিয়েছিলেন সুশান্ত, পুরাতন সেই ভিডিও এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল

  • 81
    Shares

তিন মাসেরও বেশি সময় হয়ে গেল সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন যদিও তাঁর মৃত্যুর পর থেকে তিন মাস অতিক্রান্ত হয়ে গেলেও এখনও অবধি তাকে নিয়ে জল্পনা-কল্পনা এতোটুকু ভাটা পড়েনি।তিন মাস ধরে যেমন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত দ্রুত গতিতে এগিয়েছে এবং মৃত্যু রহস্য আরও জল্পনা বাড়িয়েছে ঠিক তেমনি এই তিনমাস ধরে সুশান্তের বিভিন্ন ভক্ত-অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় নানান রকম অশান্তির পুরাতন ভিডিও ক্লিপিংস শেয়ার করেছেন। যেহেতু সুশান্ত সিং রাজপুত কে নিয়ে উত্তেজনার শেষ নেই তাই এই সমস্ত ভিডিও এবং ছবি নিয়ে দর্শকদের মধ্যে কম কিছু হয়নি আসলে এই সমস্ত পুরাতন ভিডিও দেখে দর্শকরা এবং ভক্তরা মন ভালো রাখার চেষ্টা করছেন।

একদিকে সুসান সিং রাজপুত মৃত্যু মামলায় যুক্ত থাকার কারণে অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে গ্রেফতার করেছে এনসিবি কিন্তু এই উত্তেজনার মধ্যেই এবার প্রিয় অভিনেতার বিভিন্ন স্মৃতি সোশ্যাল মিডিয়ায় উঠে এলো। গত তিন মাস ধরে যেভাবে সুসান সিং রাজপুত এর বিভিন্ন ছবি ভিডিও ভাইরাল হয়েছে ঠিক সেভাবেই আমরা সুশান্তের বিভিন্ন ধরনের অপ্রকাশিত প্রতিভার কথা জানতে পেরেছি কিন্তু এবার সুশান্তের যে ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তা দেখে একেবারে চমকে গিয়েছেন সকলে। এই ভিডিওতে মোটর বোটে করে সুশান্ত সিং রাজপুত কে ছিল ভ্রমণ করতে দেখা গিয়েছে।

একেবারে খোলামেলাভাবে খোশমেজাজে এবং মনোরম পরিবেশে বোর্ডে করেছিল ভ্রম করছেন সুশান্ত আর সেই সমস্ত বিশ্বকে এতটাই আনন্দের সঙ্গে এবং মুগ্ধ হয়ে উপভোগ করছেন অভিনেতা যে কিছু বলার নেই। তিনি যে বেশ হাসিখুশি ছিলেন তা তার মুখ দেখেই স্পষ্ট এবং শুধুমাত্র ভোটে চেপেছিল ভ্রমণ করেছে এমন নয় ব্যাকগ্রাউন্ডে আবার গান শুনেছেন অরিজিৎ সিং এর তু মেরা হামদারদে হে। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর ভাইরাল হয়েছে।

এমনিতেই সুশান্ত সিং রাজপুতের আত্মহননের ঘটনাটি কেউ মেনে নিতে পারছেন না আসলে তিনি যেভাবে হঠাৎ সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন তা হয়ত মেনে নেওয়ার মতো নয়। তার বন্ধু-বান্ধব থেকে শুরু করে তার পরিবারের সদস্যরা এবং তার প্রাক্তন প্রেমিকা থেকে শুরু করে সমস্ত ভক্তগণ কার্যত তার মৃত্যুকে কেন্দ্র করে শোকাহত হয়ে পড়েছেন।সকলেই দাবি করেছেন তার মৃত্যু আত্মহত্যা নয় খুন তাই তার মৃত্যুর সঠিক তদন্তের দাবি জানিয়েছেন সকলেই।

One thought on “মৃত্যুর কিছুদিন আগে মোটর বোটে ঝিল ভ্রমণে বেরিয়েছিলেন সুশান্ত, পুরাতন সেই ভিডিও এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল

error: Content is protected !!