মৃত্যুর কয়েক মাস আগেই নিজের কলেজে গিয়েছিলেন সুশান্ত! দেখলে সেলিব্রিটি বলে মনেই হবে না

  • 1.4K
    Shares

৩৪ বছর বয়সের সুশান্তের মৃত্যু ই বলিউডে স্বজনপোষণের বিতর্ক উসকে দিয়েছে। সুশান্তের ভক্তরা আজ ও এই প্রতিভাবান অভিনেতার বিয়োগে মুহ্যমান হয়ে আছেন। তার এই অকালে চলে যাওয়াকে আমরা কেউই মন থেকে মেনে নিতে পারছেননা! আর তাই বারবার সোশ্যাল সাইটে সুশান্তের কথা ই উঠে আসছে‌। তার ভক্তরা সব সময় তার ছবি ভিডিও শেয়ার করছেন।১৪ জুন দুই ২০২০ রবিবার মুম্বাইতে বান্দ্রার ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন এই জনপ্রিয় অভিনেতা! তার মৃত্যুর রহস্য নিয়ে এখন মুম্বাই পুলিশ তদন্ত করছেন।

সম্প্রতি সুশান্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।অবশ্য সুশান্ত প্রতিটি ভিডিও এখন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। সুশান্তেরএকজন ভক্ত সুশান্ত কে স্মরণ করে থ্রিডি রঙ্গোলী তে সুশান্ত কে ফুটিয়ে তুলেছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়া সুশান্তের দুই হাতে লেখার ভিডিও, সুশান্ত এর পাশ্চাত্যের ব্যালি নাচ শেখার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল যে একসাথে দুই হাতে সমানতালে টেনিস বল খেলছেন। এছাড়া একটি আওয়ার্ডস অফ শোতে শাহরুখ ও শাহিদের সাথে সুশান্তের ভিডিও ভাইরাল হয়েছিল। কাপিল শর্মা শোতে সুশান্তের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তুসম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি সবার থেকে আলাদা।এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সুশান্ত তার নিজের কলেজে গেছেন। অভিনেতা কে দেখে কলেজের সকলে ছুঁতে চাইছে, ছুটে আসছে।

পুরনো পরিচিত অনেকের সাথে কলেজে দেখা হয়েছে অভিনেতার। তারা অভিনেতার সাথে কোলাকুলি করছেন। সুশান্তকে কলেজের ক্যান্টিনে ঢুকতেও দেখা গেছে।সুশান্তের কলেজে যাওয়ার সেই ভিডিও এখন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখনই একবার দেখে নিন। ইতিমধ্যে ৩১ হাজার শেয়ার হয়েছে ভিডিওটি। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন।

error: Content is protected !!