সুশান্ত সিং রাজপুতের ফাঁকা ফ্ল্যাটের ভিডিও ভাইরাল, কেন সিল করা হয়নি উঠছে প্রশ্ন

  • 7.1K
    Shares

প্রায় দেড় মাসের বেশি হয়ে গেল তিনি পাড়ি দিয়েছেন অমৃত লোকের পথে। হাজার আশা-আকাঙ্ক্ষা হাজার স্বপ্ন ঝাঁ-চকচকে ক্যারিয়ার সবটাই ফেলে তিনি চলে গেছেন না ফেরার দেশে। পেশায় একজন অভিনেতা হলেও অভিনেতার পাশাপাশি খেলাধুলা থেকে গান-বাজনা এবং সমস্ত ক্ষেত্রে ইফতার যে অবাধ দক্ষতার প্রমাণ পেয়েছি আমরা এর পাশাপাশি মহাজাগতিক বিষয় নিয়ে তাঁর গবেষণা করার অবাধ শখ ছিল আর তাই তো মাঝে মাঝে সময় পেলে টেলিস্কোপ নিয়ে বসে যেতেন এমনকি একবার না সব ঘুরে এসে ছিলেন অথচ সেই প্রতিভাবান এবং মেধাবী অভিনেতা আজ আর নেই।

যদিও এমনটা বিশ্বাস করতে কার্যত কিছুটা হলেও যেন অবিশ্বাস্য মনে হয় অথচ তা হলেও সত্যি। তিনি আজ আর আমাদের মধ্যে নেই। তার মৃত্যু নিয়ে কম জল ঘোলা হয়নি যদিও তার মৃত্যু রহস্য এখনো অবধি উদঘাটন করা সম্ভব হয়নি। তাইতো তার মৃত্যুর পর এক মাস দেড় মাস কেটে গেলেও এখনও অবধি সদাহাস্যময় সুশান্ত সিং রাজপুতের কথা মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এখনো অবধি তার বিভিন্ন সময় কাটানোর মুহুর্ত শেয়ার করা হচ্ছে এবং তা রীতিমতো ভাইরাল হচ্ছে। যদিও তার বেঁচে থাকার সময়ে তিনি যে ঠিক কী কী করতে ভালোবাসতেন সেই সম্পর্কে অনেক মানুষ অবহিত ছিলেন না

কিন্তু তাঁর মৃত্যুর পর তাঁর প্রতিভা গুলি সম্পর্কে অবহিত হচ্ছেন আর সেভাবে তার জনপ্রিয়তা বাড়ছে। যদিও সেই জনপ্রিয়তা আর কোনই কাজে লাগার নয় কিন্তু তবুও মৃত্যুর পরবর্তী সময়ে তিনি যেন আজও অমর হয়ে আছেন এবং চিরদিন অমর হয়ে থাকবেন ভক্তদের কাছে। এবার প্রকাশ্যে এলো সুশান্ত সিং রাজপুতের ফাঁকা ফ্ল্যাটে ভিডিও কিন্তু সেই ভিডিও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে দাবি উঠতে শুরু করেছে কেন সেই ফ্ল্যাট কে ন এখন অব্দি সিল করে দেওয়া হয়নি?

কারণ তার মৃত্যুর পর অনেকেই দাবি তুলেছিলেন তার ফ্ল্যাটটি যেন সিল করে দেওয়া হয় তবে মৃত্যু পরবর্তী সময়ে সেই ফ্ল্যাটের ভিডিও দেখে কার্যত চমকে উঠছেন অনেকেই। যদিও সেই ফাঁকা ফ্ল্যাটে ভিডিও দেখে তার অগণিত ভক্ত সংখ্যা সকলের প্রশ্ন তুলতে শুরু করেছেন কীভাবে এই ক্যামেরা চলে যেতে পারে সুশান্তের ফাঁকা ফ্লাটে? কেন সেখানে ক্যামেরা প্রবেশ কর ল? কেন পুলিশ সেই ফ্ল্যাটটিই করেনি?

One thought on “সুশান্ত সিং রাজপুতের ফাঁকা ফ্ল্যাটের ভিডিও ভাইরাল, কেন সিল করা হয়নি উঠছে প্রশ্ন

error: Content is protected !!