ভিডিও করতে গিয়ে যৌনাঙ্গ পুড়ে গেল যুবকের, ভিডিও ব্যাপক ভাইরাল

  • 18
    Shares

ভাইরাল হওয়া সকল ভিডিও গুলি বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের হয়। কোনটা হাসির,কোনটা প্রতিভা প্রকাশের, কোনটা আবার মানবিক আবেদনে ভরপুর। কোন ভিডিও আবার হয় সোশ্যাল মিডিয়ার কোন ট্রেন্ডকে ট্রোল করে। যেমন সাম্প্রতিক কালে ‘ওমাগো টুরু লাভ’হলো ট্রেন্ড।আর ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টুইটারে সমস্ত জায়গায় ট্রেন্ডিং টপিকের ওপর ই ভিডিও আপলোড হচ্ছে। আর আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যে ভাইরাল ও হয়ে যাচ্ছে।

নতুনত্বের প্রতি মানুষের বরাবরই আগ্রহ থাকে আর এই কারণেই মানুষ নতুন কিছু বানাতে চান, নতুন কিছু করতে চান। নতুন কিছু করা সেই সকল ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় বারবার ভাইরাল হয়ে যায়। একারণে নতুন প্রজন্ম ও নতুন এর দিকে বেশি ঝুঁকে পড়েন।

নতুন ভিডিও বানাতে গিয়ে মানুষ অনেক সময় ঝুঁকিপূর্ণ কাজ করে। আর এই সকল ঝুঁকিপূর্ণ কাজ মানুষের নিজেদের জন্য বিপদজনক হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও টি ও এই রকম। ভিডিও তে বাহাদুরি দেখাচ্ছিলো এক যুবক আর তখনই ঘটলো এক বিপত্তি।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সেলফি ক্যামেরা অন করে ভিডিও করছিল এক যুবক। তার মুখে একটা সিগারেট ছিল আর সামনে জ্বলছিল মোমবাতি। সামনের টেবিলে গ্লাসের মধ্যে ছিল কিছু আগুন সেখান থেকে সিগারেট ধরানোর পর সে কিছু একটা দেখানোর চেষ্টা করছিল মোমের আগুন নিয়ে। কিন্তু দেখানো আর হয় না। তার আগেই মোমের আগুন পড়ে প্যান্ট পরে জ্বলে গেল যৌনাঙ্গ। ভিডিওর মধ্যে চিৎকার করতে থাকে যুবকটি। তার চিৎকার শুনে তার বন্ধু ছুটে আর তাকে বাঁচায়। এই ভিডিওটি তুমুল সমালোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিখ্যাত হওয়ার জন্য এইভাবে ঝুঁকিপূর্ণ কাজ কে কেউই অনুমোদন করেন না। বারবার সতর্ক করার পরেও কেন যে যুব সম্প্রদায়ের হুঁশ ফিরছে না তাই বোঝা যাচ্ছে না।

One thought on “ভিডিও করতে গিয়ে যৌনাঙ্গ পুড়ে গেল যুবকের, ভিডিও ব্যাপক ভাইরাল

error: Content is protected !!