“এই ছোট্ট ছোট্ট পায়ে” গান দুর্দান্ত ভাবে গেয়ে আবারও তাক লাগিয়ে দিলো ছোট্ট তানিমুনি

  • 26
    Shares

বর্তমানে তানিমুনি মানেই যেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন।মাত্র 5 থেকে 6 বছরের দুটি যমজ বোন এমন সুন্দর গানের গলা যা এক কথায় মন কেড়ে নিয়েছে আট থেকে আশি সকলের।কখনো আবার রবীন্দ্রসঙ্গীত কিংবা কখনো হিন্দি গানে মন ভরছে মিডিয়ার বাসিন্দাদের যায় নতুন কিছু গান গাইছে অমনি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে উঠছে এই দুই জমজ বোন।এমনিতেই তাদের গান টেলিভিশনে মুক্তি পেয়েছে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাদের গানের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এবং বেশ কয়েকটি শোতেও অংশ গ্রহণ করেছে এই দুই বোন কিন্তু এবার সেই তানিমুনি আবারো একটি নতুন গান প্রশংসায় ভরিয়ে দিয়েছে দুই বোনের জীবন আর যেখানে তানিমুনি চোখে নতুন চশমা যা সকলের নজর কেড়ে নিয়েছে।

সেভাবেই এই ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাব এই গানটি গেয়ে সকলকে মুগ্ধ করেছে তানিমুনি। অনেকেই তাদের নতুন চশমা দেখে তাদের দিদিমণি লাগছে এমনটাই বলেছেন তবে তাদের গান শুনে আবার নেট দুনিয়ার বাসিন্দারা যে মুগ্ধ এ কথা বলার অপেক্ষা রাখে না। সকলেই বলছেন এভাবেই ছোট্ট ছোট্ট পায়ে গান গাইতে গাইতে তারা যেন অনেক দূর এগিয়ে যায়।প্রসঙ্গত লকডাউন এর সময় থেকে তানিমুনি যেভাবে মানুষের ঘর বন্দী থাকার একাকীত্ব ঘটেছে তা এককথায় অনবদ্য।শুধুমাত্র বাবার কাছ থেকে গান শুনে শিখে এই ছোট্ট ছোট্ট দুটি মেয়ে কিভাবে গানকে রপ্ত করেছে তা ভাবলে অবাক হতেই হয়। তানি মুনি এভাবেই যেন অনেকদূর এগিয়ে যায় এই কামনাই করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কখনো বড়দের গান গেয়ে আবার কখনো ছোটদের গান গেয়ে সকলের নজরে এসেছিল বারাসাতের এই জমজ দুই বোন তারপর করোনা আবহে লকডাউনে যখন বাড়িতে বসে সকলেই বিনোদনের মাধ্যম খুঁজতে ব্যস্ত ঠিক তখনই এই দুই বোন সাধারণ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিল।অনবদ্য কন্ঠ অসাধারণ গানের দক্ষতা দিয়ে প্রত্যেককেই মন জয় করে নিয়েছিল এবং প্রত্যেকেই তার গানে মুগ্ধ হয়েছিল।দুজনে এক জামাকাপড় পড়ে এ কিভাবে সাজে সজ্জিত হয়ে প্রায়শই ক্যামেরার সামনে আসে আর এভাবেই তাদের দেখে সকলের মন জুড়িয়ে যায়।

ঠিক সেভাবেই এবার এক রকম জামা কাপড় পড়ে দুজনের সুন্দর করে সেজেগুজে মাথা নাড়িয়ে নাড়িয়ে গাইলেও বড়লোকের বেটি লো। গানটি এমনিতেই আট থেকে আশি সকলেরই অত্যন্ত পছন্দের এবার তানিমুনি কন্ঠে সেই গান শুনে আবারো সকলের পুরনো দিনের কথা মনে পড়েছে আর গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গেছে। তানি মুনির কণ্ঠে যে গানটি অনবদ্য লাগছে তা আর বলতে হয় না।

One thought on ““এই ছোট্ট ছোট্ট পায়ে” গান দুর্দান্ত ভাবে গেয়ে আবারও তাক লাগিয়ে দিলো ছোট্ট তানিমুনি

error: Content is protected !!