নিজেদের জন্মদিনে অসাধারণ গান গাইলো তানিমুনি, শুনলে মন ছুঁয়ে যাবে

  • 58
    Shares

সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা যেমন বিভিন্ন তথ্য আদান প্রদান করে থাকে ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ার হাত ধরে এখন প্রতিভা প্রদর্শন করা হচ্ছে আর ঠিক সেভাবেই আমরা এরকম অনেক অনেক প্রতিভাবান ব্যক্তিদের কাছে পেয়েছি তাদের মধ্যে কেউ গান কেউ-না-কেউ আবৃত্তি কেউ শারীরিক কসরত কিংবা কেউ অন্যান্য মজার মজার কর্মকাণ্ড দিয়ে আমাদের মন জয় করেছে।আর্থিক সেভাবেই রানাঘাট স্টেশনে রানু মন্ডল গান গেয়ে যেমন ভাইরাল হয়ে ছিলেন ঠিক তেমনই চাঁদ মনি হেমব্রম নিজের কন্ঠ দিয়ে মন জয় করে ফেলেছেন।সুযোগ পেয়েছেন গান গাইবার প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করার আর তাদেরই তালিকায় নাম জুড়েছে তানিমুনি নামের দুই জমজ বোনের।

বারাসাতের মধ্যমগ্রামের এই দুই জমজ বোন টানা প্রায় এক বছরের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে বেড়াচ্ছে নতুন নতুন গান গেয়ে।ইতিমধ্যেই তারা তাদের নাম তুলে ফেলেছে টেলিভিশন দুনিয়ায় তাই গানের রেকর্ড করে ফেলেছেন পাশাপাশি দূর্গা পূজার সময় ও তাদের নতুন গান আত্মপ্রকাশ করেছে এবার সেই তানিমুনি নিজেদের জন্মদিনে অসাধারণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

এমনিতেই দুই জমজ বোনের সুন্দর সুন্দর সাজগোজ করে গান গেয়ে সরলে ঠিক সেভাবেই তারা এবার নিজেদের জন্মদিনের কেক কেটে সেলিব্রেশন করার মধ্য দিয়ে সুরমায় আখিও মে  গানটি গেয়ে সকলের মন জয় করেছে এবং গানের ভিডিওটি প্রায় 10 হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ভিডিও দেখে একদিকে যেমন তারা গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলের তেমনি তাদের জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছে।এভাবেই তানিমুনি যাতে সব সময় গান গেয়ে যেতে পারে তার জন্য প্রার্থনা করেছেন সকলে এবং তানিমুনি তরফ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।প্রসঙ্গত, কয়েক দিন আগে ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাব এই গানটি গেয়ে সকলকে মুগ্ধ করেছে তানিমুনি। অনেকেই তাদের নতুন চশমা দেখে তাদের দিদিমণি লাগছে এমনটাই বলেছেন তবে তাদের গান শুনে আবার নেট দুনিয়ার বাসিন্দারা যে মুগ্ধ এ কথা বলার অপেক্ষা রাখে না।

সকলেই বলছেন এভাবেই ছোট্ট ছোট্ট পায়ে গান গাইতে গাইতে তারা যেন অনেক দূর এগিয়ে যায়।প্রসঙ্গত লকডাউন এর সময় থেকে তানিমুনি যেভাবে মানুষের ঘর বন্দী থাকার একাকীত্ব ঘটেছে তা এককথায় অনবদ্য।শুধুমাত্র বাবার কাছ থেকে গান শুনে শিখে এই ছোট্ট ছোট্ট দুটি মেয়ে কিভাবে গানকে রপ্ত করেছে তা ভাবলে অবাক হতেই হয়। তানি মুনি এভাবেই যেন অনেকদূর এগিয়ে যায় এই কামনাই করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

One thought on “নিজেদের জন্মদিনে অসাধারণ গান গাইলো তানিমুনি, শুনলে মন ছুঁয়ে যাবে

error: Content is protected !!