পাঁচ বছর আগের মিমিক্রি টেনে সায়নীর নামে অভিযোগ দায়ের করলেন বিজেপির তথাগত রায়ের

  • 206
    Shares

দলবদল ঘিরে এখন উত্তপ্ত বঙ্গ রাজনীতি। কে কখন কোন দলে নাম লেখাচ্ছেন তা এখন বোঝার উপায় নেই যদিও আসন্ন বিধানসভা নির্বাচন কিন্তু তার আগে যেভাবে রাজ্যে বিজেপি এবং তৃণমূল দুই দল নিজেদের রণতরী সাজাতে শুরু করেছে কিন্তু তার মাঝখান থেকে আবার দল বদল রীতিমতো চিন্তায় ফেলেছে শাসক শিবিরকে।যদিও শাসক শিবিরে বিরোধীপক্ষ ছেড়ে অনেকেই নাম লিখিয়েছেন কিন্তু এরই মধ্যে জনপ্রিয় সংবাদ মাধ্যমে আপনার রায় শুরু হয়েছে বিরোধী পক্ষ এবং রাজ্যের শাসক শিবিরের পক্ষে মতামত বিশ্লেষণ করে। এই শুয়ে হাজির হয়েছেন 4 রাজনৈতিক দলের ব্যক্তিত্বরা এরপর বিরোধী পক্ষ এবং স্বপক্ষে যুক্তি তর্ক নিয়ে চলছে এর অনুষ্ঠান।

এরই মধ্যে একটি অনুষ্ঠানে অভিনেত্রী সায়নী ঘোষ এবং রুদ্রনীল ঘোষের কথোপকথন শুরু হয়েছিল কিন্তু তারপর লাগাতার টুইট যুদ্ধের পর এবার সেই সায়নী ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন বিজেপি নেতা তথাগত রায়।সম্প্রতি সায়নী ঘোষের একটি টুইট রীতিমত ঝড় তুলেছে যেখানে শিব লিঙ্গের মাথায় আপত্তিজনক অবস্থায় কনডম পড়াতে দেখা গিয়েছে এক ভদ্রমহিলা কে আর এরপরেই যত বিতরকের সূত্রপাত কিন্তু 500 বছর আগের একটি পোষ্টের কথা তিনি ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলে রবীন্দ্রসরোবর থানায় এফআইআর দায়ের করেছেন তথাগত রায়।

এরপরই অভিযোগপত্র তুলে সায়নী রায় কে উল্লেখ করে তথাগত রায় লিখেছেন তার বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।গুয়াহাটির এক ব্যক্তি তাকে বলেছেন তামিম তার ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে এবং তিনি অভিযোগ দায়ের করেছেন তাই অসোম পুরিশ বিষয়টি বিবেচনা করে দেখবে এমনটাই আশাবাদী তিনি।

এক্ষেত্রে উল্লেখ্য জনপ্রিয় সংবাদ মাধ্যমে আপনার রায় অনুষ্ঠানে সায়নী পশ্চিমবঙ্গের রাজ্য রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছিলেন যেভাবে জয় শ্রীরাম স্লোগান টি রণধ্বনি তে পরিণত হয়েছে তা ভুল।

ঈশ্বরের নাম ভালোবেসে বলা উচিত ছিল আর এরপরই একজন টুইটার  ব্যবহারকারী সায়নী কে রীতিমত আক্রমণ করেন তার পরেই বাকযুদ্ধে জড়িয়ে পড়ে অভিনেত্রী সায়নী ঘোষ এবং বিজেপি নেতা তথাগত রায়। তারপরেই 2015 সালে সায়নী ঘোষের একটি টুইট ছবি নিয়ে রবীন্দ্র সরোবর থানার দ্বারস্থ হয়েছেন তথাগত রায় একইসঙ্গে সায়নীর বিরুদ্ধে ইচ্ছাকৃত ও বিদ্বেষ মূলক ভাবে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ এনেছেন তথাগত রায়।

যদিও সেই পোস্ট তিনি সকলের নজরে আসার আগে ডিলিট করে দিয়েছেন এবং অভিনেত্রী সায়নী ঘোষ নিজেও স্বীকার করেছেন যে বিষয়টির মুহূর্তের মধ্যে নজরে এসেছিল তাই তিনি নিন্দা করে ডিলিট করেছিলেন তবে তার কখনোই ধর্মীয় ভাবাবেগে আঘাত করার ইচ্ছা ছিল না কিন্তু সায়নীর সাফাই কোনমতেই মানতে নারাজ তথাগত রায়।

One thought on “পাঁচ বছর আগের মিমিক্রি টেনে সায়নীর নামে অভিযোগ দায়ের করলেন বিজেপির তথাগত রায়ের

error: Content is protected !!