যে সমস্ত বলিউড সুন্দরীরা আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন, রইল তাদের সম্পর্কে কিছু অজানা তথ্য

বলিউডের সঙ্গে ক্রীড়াজগতের একটা নিবিড় সম্পর্ক রয়েছে এবং বিগত কয়েক বছরের ইতিহাসে তেমনটাই বলছে তথ্য। একদিকে অনুষ্কা শর্মার সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক এবং বিএ এর পাশাপাশি আরও বেশ কয়েকজন নামজাদা অভিনেতা অভিনেত্রীর সঙ্গে খেলার জগতের সম্পর্কটা বেশ মজবুত হয়েছে এবং পরিণতি হিসেবে সাত পাকে বাঁধা পড়েছেন।তবে শুধুমাত্র যে খেলার জগত তা কিন্তু নয় সিনেমা জগতের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের একটা গোপন সম্পর্ক তৈরি হয়েছিল তাইতো বলিউডের বেশ কয়েকজন সুন্দরী আন্ডারওয়ার্ল্ডের মাফিয়াদের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন কিন্তু তা প্রকাশ্যে এসেছিল যখন হাজি মস্তান কে হত্যা করার পর দাউদ ইব্রাহিম নিজেকে অপরাধ জগতের সম্রাট বলে ঘোষণা করেন।

তবে আন্ডারওয়ার্ল্ডের মাফিয়াদের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনদিনই বলিউডের কোন সুন্দরীর সেভাবে আফসোস ছিল না।আমাদের মত দর্শকদের হয়তো ভাবতে অবাক লাগে কিন্তু মাফিয়াদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন এবং সেই সম্পর্ক অনেক দূর অবধি গিয়েছিল এমন সুন্দরীদের তালিকা নেহাতই কম নয় আর এই তালিকায় তার নাম প্রথমে আসে তিনি হলেন-

1. অনিতা আইউব- হয়তো আজকের সময়ে আর তরুণ-তরুণীদের কাছে নামটি খুব একটা পরিচিত নয় কিন্তু হাজার 993 সালে বলিউডের হিন্দি ফিল্ম পেয়ার কা তার মাধ্যমে পাকিস্তানি অভিনেত্রী অনিতা আইয়ুবের ডেবিউ হয়েছিল। তারপর আস্তে আস্তে নিজের জায়গা বলিউডে পাকাপোক্ত করে ফেলেছিলেন কিন্তু যখন বলিউডের জনপ্রিয় তৎকালীন পরিচালক জাভেদ সিদ্দিকীকে দাউদ ইব্রাহিমের গুন্ডারা হত্যা করেন তখনই তার আসল পরিচয় জানা যায় এবং পরবর্তীকালে একটি পাকিস্তানি ফ্যাশন ম্যাগাজিনের তরফে অনিতাকে পাকিস্তানের গুপ্তচর হিসেবে প্রকাশ করা হয়েছিল এমনকি এর পরবর্তীকালে জানাজায় মুম্বাই বিস্ফোরণ এর পেছনে ওনাকে অনিতা আইয়ুবের হাত ছিল। কিন্তু তারপরই হঠাৎ করে উধাও হয়ে যান তিনি এবং এখনও তার সেভাবে কোনো খোঁজ নেই বললেই চলে।

2. জেসমিন ধুনা- বলিউডে একসময় হাড় কাঁপানো ভয়ের সিনেমা ভিরানা এর মাধ্যমে জেসমিন ভারতের দর্শকদের কাছে একটা আলাদা জায়গা পেয়েছিলেন তবে পরবর্তীকালে এই সুন্দরী দাউদের নজরে পড়ে ছিলেন। এমনকি শোনা যায় দাউদ নাকি তাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন কিন্তু তিনি রাজি হননি আর তার পরেই হঠাৎ করে তিনি নিখোঁজ হয়ে যান কিন্তু সম্প্রতি জানা গেছে জেসমিন ফরিদাবাদের বাসিন্দা এবং তিনি এখন অন্য নামে আড়ম্বরহীন ভাবে জীবন যাপন করছেন এবং তিনি ভালোই আছেন।

3. মন্দাকিনী- একসময়ের বলিউডের অত্যন্ত সুন্দরী অভিনেত্রী তকমা পেয়েছিলেন এই মন্দাকিনী রাম তেরি গঙ্গা মইলি এর মাধ্যমে প্রকাশ্যে এসেছিলেন এবং নিজের জায়গা করে নিয়েছিলেন তবে দাউদ ইব্রাহিমের খুব কাছের মানুষ ছিলেন মন্দাকিনী এমনটাই শোনা যায় আর তাইতো মন্দাকিনী কে কাছে রাখতে দাউদ নাকি তারা ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে বিয়েও দিয়েছিলেন।

4. মনিকা বেদি- বলিউডের অত্যন্ত সুপরিচিত অভিনেত্রী এবং সুন্দর অভিনেত্রী মনিকা বেদি যার সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের অন্যতম কুখ্যাত মাফিয়া আবু সালেমের প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল এমনকি শোনা যায় দুজনের বিয়ে করেছিলেন।কিন্তু আবু সালীম গ্রেপ্তার হওয়ার পর দু’জনের বিচ্ছেদ হয়ে যায়।

5. মমতা কুলকার্নি- বিক্রম গোস্বামী এবং বলিউডের একসময়ের বিশিষ্ট অভিনেত্রী মমতা কুলকার্নি কয়েক বছর আগে ড্রাগ পাচারের অভিযোগে গ্রেফতার হয়েছেন। একটা সময় যখন বলিউডে তাঁর সূর্যোদয় হয়েছিল ঠিক সেইসময় মমতা বিখ্যাত ড্রাগ মাফিয়া বিক্রম ঘোষ স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তারপর বিক্রমকে বিয়েও করেন কিন্তু আস্তে আস্তে বলিউডের সঙ্গে তার সম্পর্ক ছেদ হয়ে যায়।

One thought on “যে সমস্ত বলিউড সুন্দরীরা আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন, রইল তাদের সম্পর্কে কিছু অজানা তথ্য

error: Content is protected !!