ইন্ডিয়ান আইডল এর আগে সারেগামাপার মঞ্চে এই গান গেয়ে দর্শক থেকে শ্রোতা সকলের মন জয় করেছিলেন অরুনিতা কাঞ্জিলাল

সদ্যই শেষ হয়েছে সনি টিভি সম্প্রচারিত ইন্ডিয়ান আইডল এর 12 তম সিজন। আর এই সিজনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর 6 জনের থেকে সেরার সেরা নির্বাচিত হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। আর সেখানে দ্বিতীয় স্থান অধিকার করেছে অরুনিতা কাঞ্জিলাল। যদিও সকলেই চেয়েছিলেন’ অরুনিতা সেরা সেরার শিরোপা পান কিন্তু কোটি কোটি ভক্তদের আশা পূর্ণ হয়নি। অবশেষে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় পবন দ্বীপ রাজনকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কিছু হয়নি। এমনকি পবন দ্বীপকে যোগ্য নন বলেও অনেকে মন্তব্য করেছিলেন।শুধু তাই নয় ক্ষোভ প্রকাশ করে অনেকে সনি টিভি সম্প্রচারিত ইন্ডিয়ান আইডল এর সত্যতা যাচাই নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

এইসব টানাপড়েনের মধ্যে কেটে গিয়েছে প্রায় এক সপ্তাহ আর এইভাবে সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ঘটে গিয়েছে। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় অরুনিতার বেশ কয়েকটি গানের ভিডিও ভাইরাল হয়েছে।দর্শকরা প্রত্যেকে জানেন ছোটবেলায় সারেগামাপা লিটল চ্যাম্প অরুনিতা কাঞ্জিলাল গান গেয়েছিলেন যখন তার বয়স ছিল অনেকটাই ছোট। এবং সালটা ছিল 2013 আর সেই সময় সারেগামাপার মঞ্চে অরুনিতার কণ্ঠে গাওয়া একটি গান এবার সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।সেখানে অরুনিতা যে গানটি গেয়েছে সেই গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা আপ্লুত হয়েছেন।

যদিও পেরিয়ে গিয়েছে আট বছর কিন্তু তার স্বত্তেও সেই কারণে কিভাবে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে আছে তা বোঝা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে।যে ভিডিওটি সামাজিক মাধ্যমে ঘোরাফেরা করছে সেই ভিডিওতে অরুনিতা কাঞ্জিলাল কে দেখা গিয়েছে মেরেসারা গানটি গাইতে। আর তার গান শুনে সেই উপস্থিত মহাগুরু রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। এর পাশাপাশি তখন ওই বিচারকের আসনে ছিলেন হৈমন্তী শুক্লা জয় সরকার মহালক্ষ্মী বাজারের মতো সংগীত দুনিয়ার বিশিষ্টজনেরা

তারাও রীতিমত মুগ্ধ হয়েছিলেন একইসঙ্গে সংগীতশিল্পী মোনালি ঠাকুরের গানের প্রশংসা করেছিলেন।প্রসঙ্গত 2014 সালে হিন্দি সারেগামাপা এ অংশগ্রহণ করেছিলেন অরুনিতা যদিও সেখানে বিজেতা হতে পারেননি কিন্তু তা সত্ত্বেও তাঁর কণ্ঠ এবং গান সকলেই মন জয় করে নিয়েছিলেন এর পাশাপাশি ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার একটি অ্যালবামে গান গেয়েছেন অরুনিতা কাঞ্জিলাল।

One thought on “ইন্ডিয়ান আইডল এর আগে সারেগামাপার মঞ্চে এই গান গেয়ে দর্শক থেকে শ্রোতা সকলের মন জয় করেছিলেন অরুনিতা কাঞ্জিলাল

Leave a Reply