স্বল্প পোশাকে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ তিন যুবতীর, ভিডিও ভাইরাল

  • 16
    Shares

আমাদের সংস্কৃতির মধ্যে যেমন গান অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে রয়েছে, তেমনি আমাদের সংস্কৃতির মধ্যে নাচ ও ভীষণ গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে আছে। বিদেশে অবসাদ মুক্তির জন্য ডান্স থেরাপিও চালু হয়েছে। বিদেশের পাশাপাশি ভারতেও অনেক জায়গায় এই ডান্স থেরাপি চালু হয়েছে। এই লকডাউনে নানা রকম নাচ গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেক সময় মানুষ এমন কিছু জিনিস করেন যা মূল জিনিসটির থেকে অন্যরকম ,তবু তা ভালো লাগে। কারণ নতুনত্ব প্রচেষ্টা সবসময় প্রশংসার দাবি রাখে। আবার সেলিব্রিটিরাও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যান। সেলিব্রিটিদের নিয়ে সাধারণ মানুষের তো এমনিতেই কৌতূহলের শেষ নেই। তাই তাদের যেকোনো খবর‌ই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মূল ভিডিও থেকে সম্পূর্ণ অন্যরকম হ‌ওয়ায় তা মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে সহজেই।

সম্প্রতি দিন কয়েক আগেও একটি নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।ডান্স উইথ শিখা নামের একটি ডান্স কোরিওগ্রাফি চ্যানেল থেকে ভিডিওটি প্রথম শেয়ার হয়েছিল। এরপর ভিডিওটি মুহুর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। প্রায় সাড়ে 3 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। 33 হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘লং গয়াছা’ নামের একটি গানে নাচ করতে দেখা যাচ্ছে 3 জন নারীকে। ‘লং গয়াছা’ গানটি পাঁচ বছর আগে ‘Bass Rani ‘ নামের একটি অ্যালবাম থেকে মুক্তি পেয়েছিল। এই গান এই তিনজন তরুণীর জমকালো নাচ সকলকে মুগ্ধ করেছে।

error: Content is protected !!