বাবার কাঁধে উঠেছে ছোট্ট ইউভান, ছেলেকে নিয়ে হাসাতে ‘ড্যাং ড্যাং’ করে নাচলেন রাজ, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

  • 247
    Shares

শুভশ্রী‌ ও পরিচালক রাজ চক্রবর্তীর সন্তান ছোট্ট ইউভান, জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ইউভানের জন্মের পর থেকেই তার বাবা প্রত্যেকটি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেন। সদ্যজাত জন্মের পর থেকে শুরু করে, শুভশ্রীর কোলে সদ্যোজাতকে নিয়ে ও রাজ নিজের কোলে ছেলেকে নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। স্বাভাবিকভাবেই নেটিজেনদের কাছে আদরণীয় হয়ে ওঠেন ছোট্ট শিশু তারকা।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিলো শিশু ইউভানের। ভিডিওটি শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তীর। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে, একটু একটু করে দাঁড়াতে পারছে ইউভান। ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে যে গানের তালে তালে একটু একটু রিঅ্যাক্ট ও করছে ইউভান। প্রসঙ্গত উল্লেখ্য এই সময় পরিচালক রাজ ছেলের কাছে নেই।কিন্তু এই সুন্দর মুহূর্ত গুলো যাতে তিনি মিস না করেন সেই কারণে শুভশ্রী সব ভিডিও করে রাখছেন আর রাজকে পাঠাচ্ছেন। এই ভিডিও শেয়ার করার সময় রাজ ক্যাপশনে যা লিখেছেন সেটিও নজরকাড়া একটি ক্যাপশন।

ভিডিওটির ক্যাপশনে রাজ লিখেছিলেন যে-” ছয় মাসের ছেলে দাঁড়াতেও শিখে গেলো। ও এখন শুধু বড় হয়ে ওঠার চেষ্টা করছে আবার গানের সাথে রিঅ্যাক্ট ও করছে।” সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন রাজ-শুভশ্রীর ছেলের ভিডিও বলে কথা! ভাইরাল না হয়ে উপায় কি। অসংখ্য মানুষ এই ভিডিওতে লাইক,কমেন্টও শেয়ার করেছেন। সম্প্রতি ছোট্ট ইউভানের আর‌ও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ছেলের সঙ্গে খুনসুটি করছেন রাজ। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,নিজের কাঁধে ইউভানকে বসিয়ে নিয়েছেন রাজ। ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে যে, ইউভানের মা-বাবা দুজনেই বিভিন্ন রকম সুরে গান আর নাচ করছেন। আর ছোট্ট ইউভান কী করবে বুঝতে না পেরে ক্যামেরার দিকে তাকিয়ে খিলখিল করে হাসছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর এক লাখেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

One thought on “বাবার কাঁধে উঠেছে ছোট্ট ইউভান, ছেলেকে নিয়ে হাসাতে ‘ড্যাং ড্যাং’ করে নাচলেন রাজ, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!