মুখে ভাতের অনুষ্ঠানে টাকা নিয়ে টানাটানি রাজ-শুভশ্রী পুত্র ইউভানের, ভিডিও ভাইরাল

  • 512
    Shares

আজ শুভশ্রীর ছেলে ইউভানের অন্নপ্রাশন ছিলো।আজ দাদুর হাতে প্রথমবার খাবার খেলো ইউভান। দাদু দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় ধুতি পাঞ্জাবি পরে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে মুখে ভাত তুলে দিলেন। শুভ এই অনুষ্ঠানে বাসন্তী রঙের পাঞ্জাবি আর সাদা ডিজাইনার ধুতি পরেছিলেন দেবপ্রসাদ।দেবপ্রসাদের পাশে বসেছিলেন রাজ চক্রবর্তীর মা লীলা চক্রবর্তী। ভাইরাল ভিডিওতে দেখা গেল সেই শুভ অনুষ্ঠানের মুহূর্তগুলি।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে,শাঁখের আওয়াজ আর উলুধ্বনিতে ভরে উঠেছে পুরো ঘর আর বড় বড় চোখে তাকিয়ে আছে ছোট্ট ইউভান। সবথেকে অবাক করা ঘটনা হলো- এই যে পুরো অনুষ্ঠানে একবারের জন্য ও কান্নাকাটি করেনি ইউভান। এই অনুষ্ঠানের অন্যতম একটি রীতি হলো পায়েস খাওয়ানো।

আর পায়েস খাওয়ানোর আগে কাসার থালায় গীতা, টাকা ও পেন দিয়ে এগিয়ে দেওয়া হয়। দেখা হয় ছোট্ট শিশু কোনটা আঁকড়ে ধরেছে।এমনটা বলা হয়ে যে,সে যে জিনিসটি আঁকড়ে ধরবে সেই জিনিসটিই তার ভবিষ্যতকে নির্ধারণ করবে।

হালিশহরে রাজের বাংলোয় ইউভানের মুখে ভাতের এই অনুষ্ঠানটি হয়েছিল। সেই অনুষ্ঠানে ইউভানের বাবা-মা সহ মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন পরিচিত আত্মীয়-স্বজনরাও।

এই অনুষ্ঠান উপলক্ষে রাজের বাংলো গাঁদা আর নানান রকমের হলুদ-কমলা ফুল দিয়ে সাজানো হয়েছিল। ইতিমধ্যেই এই বাংলোর এই ছবি শেয়ার করেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।আর‌ সম্পূর্ণ অনুষ্ঠানের এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মুখে ভাতের এই অনুষ্ঠানে ইউভানের দিকেও যখন কাসার থালা সাজিয়ে ধরা হয়েছিল, তখন দেখা গেল টাকা নিয়ে টানাটানি করছে ইউভান। এই মুহূর্তের দৃশ্য ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর ছোট্ট ইউভানের এই কীর্তি দেখে নেটিজেনরা তো হেসেই আকুল।আজ শুভশ্রীর ছেলে ইউভানের অন্নপ্রাশন ছিলো।

আজ দাদুর হাতে প্রথমবার খাবার খেলো ইউভান। দাদু দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় ধুতি পাঞ্জাবি পরে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে মুখে ভাত তুলে দিলেন। শুভ এই অনুষ্ঠানে বাসন্তী রঙের পাঞ্জাবি আর সাদা ডিজাইনার ধুতি পরেছিলেন দেবপ্রসাদ।দেবপ্রসাদের পাশে বসেছিলেন রাজ চক্রবর্তীর মা লীলা চক্রবর্তী। ভাইরাল ভিডিওতে দেখা গেল সেই শুভ অনুষ্ঠানের মুহূর্তগুলি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে,শাঁখের আওয়াজ আর উলুধ্বনিতে ভরে উঠেছে পুরো ঘর আর বড় বড় চোখে তাকিয়ে আছে ছোট্ট ইউভান। সবথেকে অবাক করা ঘটনা হলো- এই যে পুরো অনুষ্ঠানে একবারের জন্য ও কান্নাকাটি করেনি ইউভান।

এই অনুষ্ঠানের অন্যতম একটি রীতি হলো পায়েস খাওয়ানো। আর পায়েস খাওয়ানোর আগে কাসার থালায় গীতা, টাকা ও পেন দিয়ে এগিয়ে দেওয়া হয়। দেখা হয় ছোট্ট শিশু কোনটা আঁকড়ে ধরেছে।এমনটা বলা হয়ে যে,সে যে জিনিসটি আঁকড়ে ধরবে সেই জিনিসটিই তার ভবিষ্যতকে নির্ধারণ করবে। হালিশহরে রাজের বাংলোয় ইউভানের মুখে ভাতের এই অনুষ্ঠানটি হয়েছিল। সেই অনুষ্ঠানে ইউভানের বাবা-মা সহ মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন পরিচিত আত্মীয়-স্বজনরাও।

এই অনুষ্ঠান উপলক্ষে রাজের বাংলো গাঁদা আর নানান রকমের হলুদ-কমলা ফুল দিয়ে সাজানো হয়েছিল। ইতিমধ্যেই এই বাংলোর এই ছবি শেয়ার করেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।আর‌ সম্পূর্ণ অনুষ্ঠানের এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মুখে ভাতের এই অনুষ্ঠানে ইউভানের দিকেও যখন কাসার থালা সাজিয়ে ধরা হয়েছিল, তখন দেখা গেল টাকা নিয়ে টানাটানি করছে ইউভান। এই মুহূর্তের দৃশ্য ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর ছোট্ট ইউভানের এই কীর্তি দেখে নেটিজেনরা তো হেসেই আকুল।

One thought on “মুখে ভাতের অনুষ্ঠানে টাকা নিয়ে টানাটানি রাজ-শুভশ্রী পুত্র ইউভানের, ভিডিও ভাইরাল

error: Content is protected !!