জলের তলায় একে অপরকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ অঙ্কুশ-ঐন্দ্রিলা! জমে উঠলো অভিনেতা – অভিনেত্রীর প্রেম কাহিনী

  • 116
    Shares

গত দশবছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। টালিউডের জনপ্রিয় এই জুটির প্রেম কারো অজানা নয়। রিয়েল লাইফের এই জুটি রিল লাইফেও একসাথে জুটি বেঁধেছেন ‘ম্যাজিক’ সিনেমায়। করোনার মধ্যে লিভ ইন সম্পর্কে ছিলেন তারা। একসাথে থাকার সময় নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তারা। সোশ্যাল মিডিয়াতে তাদের ফ্যান ফলোয়ার্স ও কিছু কম নয়। তাদের খুশি করতে প্রায় সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভিডিও পোস্ট করেন তারা।

কানাঘুষো শোনা যাচ্ছে যে চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন তারা। সম্প্রতি কাজের চাপের থেকে ছুটি পেতেই অঙ্কুশ ও ঐন্দ্রিলা বেড়াতে গিয়েছিলেন মালদ্বীপে। সেখানে একসাথে ছুটি কাটাচ্ছিলেন তারা বিলাসবহুল সমুদ্র লাগোয়া একটি রিসোর্টে তারা ছিলেন। দুজনে মিলে ভালোই আনন্দ করছিলেন সেখানে কিন্তু বাঁধ সাধলো করোনা। দুজনের মধ্যে একজন হলেন করোনা সংক্রমিত।

সেখানে গিয়েই দুজনে করোনা টেস্ট করান সেই টেস্টে জানা যায় ঐন্দ্রিলা করোনা পজেটিভ। তবে একসাথে থেকেও অঙ্কুশের করোনা রিপোর্ট নেগেটিভ ই এসেছে। ঐন্দ্রিলা অবশ্য উপসর্গহীন কিন্তু যাই হোক করণা পজিটিভ হওয়ার কারণে জন্মদিনে ঐন্দ্রিলার কলকাতা ফেরার পরিকল্পনা পুরো ভেস্তে যায়।

মালদ্বীপে থেকে যেতে হয় তাদের। করোনা সংক্রমিত প্রেমিকাকে বিদেশ বিভূঁইয়ে একা ছাড়েননি অঙ্কুশ, একসাথেই ছিলেন দুজনে। ঐন্দ্রিলার করোনা পজিটিভ আসার পরেও দুজনে মিলে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় রোমান্টিক গানের সঙ্গে গলা মেলাচ্ছেন তারা।

সম্প্রতি এই জুটি আবারও একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। বারাণসী ছবিতে দেখা যাচ্ছে জলের নিচে একে অপরকে জড়িয়ে ধরেছেন তারা। এই রোমান্টিক ফটোশুটে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা নীল রঙের বিকিনি ও সাদা নেটের শ্রাগ পরে আছেন।

অন্যদিকে খালি গায়ে ট্রাঙ্ক পরে জলের মধ্যে দেখা যাচ্ছে অঙ্কুশ কে। টলিউডের romantic-couple এর এই ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

One thought on “জলের তলায় একে অপরকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ অঙ্কুশ-ঐন্দ্রিলা! জমে উঠলো অভিনেতা – অভিনেত্রীর প্রেম কাহিনী

error: Content is protected !!