পছন্দের মানুষের সাথে ডেটিং নিয়ে মুখ খুললেন মধুমিতা, ভিডিও ভাইরাল

  • 39
    Shares

জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের পাখি ঘোষ দস্তিদার এর চরিত্র করে মধুমিতা রীতিমতো জনপ্রিয় হয়েছিল।সেই সিরিয়ালের অরণ্য আর পাখির জুটি নেটিজেনদের মন কেড়ে নিয়েছিল। তারপর স্টার জলসায় অপর একটি সিরিয়াল ‘কুসুম-দোলা’তেও মুখ্য চরিত্রে মধুমিতা অভিনয় করে। সম্প্রতি মধুমিতা নিজের একটি বক্তব্যের জন্য খবরের শিরোনামে চলে এসেছেন।

সম্প্রতি এসভিএফ-এর প্রযোজনায় স্টাইল শো তে অতিথি হিসেবে এসেছিলেন মধুমিতা সরকার। সেখানে এসেই কথা প্রসঙ্গে মধুমিতা একটি কথা বলেন। আর সেই কথাটিই এখন সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

শোয়ের সঞ্চালক অনিন্দিতা বোস মধুমিতা কে জিজ্ঞেস করেন যে-“কখনো তিনটে ডেটে যাওয়ার পর একটা ছেলেকে ইগনোর করেছিস?”কথাটা শুনে হেসে ফেলে ‘হ্যাঁ’ জানান মধুমিতা।

ভিডিও তে কথা প্রসঙ্গে আর ও অনেক কথা চলে আসে। তার মধ্য দিয়ে অভিনেত্রীর পছন্দ-অপছন্দের দিকটাও প্রকাশ্যে চলে আসে। অভিনেত্রী যেমন জানান যদিও তার সাজ সবসময় ই সাধারণ, তবুও বলিউডের আলিয়া ভট্টের সাজপোশাক তিনি খুব পছন্দ করেন। কথাপ্রসঙ্গে মধুমিতা এও জানান যে তার পছন্দের পোশাক হল জিনস। এমনকি ডেটিং এর ক্ষেত্রেও শর্টস আর টি শার্ট পরে যেতে পছন্দ করেন অভিনেত্রী। এই কথা শুনে শো এর সঞ্চালক অনিন্দিতা কিছুটা অবাক হয়ে যান। তখন মধুমিতা সোজাসাপ্টা উত্তর দেয় যে-“কে এত ইমপ্রেস করব ভাই!”অর্থাৎ বাহ্যিক নয় অন্তরের সৌন্দর্যেই মন জয় করার পক্ষপাতি তিনি।

তার ঘুরতে যাওয়ার কথা প্রসঙ্গক্রমে উঠলে তিনি জানান যে তিনি একা একা ঘুরতেই অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। আবার অনেক সময় তিনি কোন খারাপ দেখতে পোশাক পরে সেটাকেও ফ্যাশন বলে চালিয়ে দেন।প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই অভিনেত্রী মধুমিতা সরকার মৈনাক ভৌমিকের ছবির কাজ শেষ করেন। মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে তাকে দেখা যাবে।

One thought on “পছন্দের মানুষের সাথে ডেটিং নিয়ে মুখ খুললেন মধুমিতা, ভিডিও ভাইরাল

error: Content is protected !!