দেবের সিনেমার শিশুশিল্পী ছোট্ট ‘অরিত্র দত্ত বণিক ’ এখন ভোল বদলে এক্কেবারে হ্যান্ডসাম সুপুরুষ! পরিচয় করুন

ডান্স বাংলা ডান্স জুনিয়রের অ্যাঙ্কার বাচ্চা অরিত্রকে মনে আছে? তবে এখন সেই বাচ্চা অরিত্র আর সেই বাচ্চাটি নেই, সময়ের সঙ্গে সঙ্গে সেও বেশ হ্যান্ডসাম বয় ও বেশ পরিণত  হয়ে উঠেছে। রুপোলি পর্দার সেই ছোট্ট তাবড় অভিনেতা বড়ো হওয়ার পর সেইভাবে স্ক্রিনে দেখা না গেলেও তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকদের মনে। ২০১৮ সালে দেবের কবির ছবিতে শেষ দেখা গিয়েছিল তাকে। তারপর থেকেই যেন ভ্যানিশ হয়ে যায় সে। তবে  ইন্ড্রাস্টির সঙ্গে যুক্ত রয়েছে প্রত্যক্ষভাবেই। বর্তমানে ভিডিও এডিটিং এবং কালার গ্রেডিং-এর কাজ করছে সে। তবে খুব শীঘ্রই অভিনয় জগতে ফিরছেন বলে জানিয়েছেন তিনি।

চিরদিনই তুমি যে আমার সিনেমায় গ্যারাজে কাজ করা সেই ছোট্ট ছেলেটি নিজের অভিনয় গুনে দর্শকদের মনে চিরস্থায়ী আসন পেতে নিয়েছে। এছাড়াও চ্যালেঞ্জ, পরাণ যায় জ্বলিয়া রে সিনেমায় তার দুর্দান্ত অভিনয় একসময় পর্দা কাঁপিয়েছে।

অনেক ছোট্ট বয়সেই সে টলিউডের বড়ো বড়ো অভিনেতাদের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছে অনায়াসেই।  ২০০৩ সালে তিথির অতিথি সিরিয়ালে সে প্রথম অভিনয় শুরু করে। এরপর শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে সে। ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়রে মিঠুনের সঙ্গে বেশ কয়েকটি সিজনে সঞ্চালনার কাজ করেছেন ফাটিয়ে।

তবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও বেশ মেধাবী সে। ২০১৬সালে উচ্চ মাধ্যমিক পাশ করার পর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিদ্যায় স্নাতক হন অরিত্র। শুধু এখানেই শেষ নয়,  ভালো গানও জানে অরিত্র।  ২০১১সালে হ্যালো মেমসাহেব ছবিতে গানের প্লে ব্যাক করে সে। কখনো ক্যামেরার সামনে আবার কখনও ক্যামেরার পিছনে কাজ করে চলেছে অরিত্র স্বমহিমায় তা বলাবাহুল্য।

2 thoughts on “দেবের সিনেমার শিশুশিল্পী ছোট্ট ‘অরিত্র দত্ত বণিক ’ এখন ভোল বদলে এক্কেবারে হ্যান্ডসাম সুপুরুষ! পরিচয় করুন

error: Content is protected !!