মাত্র ৬ মাস বয়সেই হাঁটতে চেষ্টা করছে রাজ-শুভশ্রীর ছেলে ছোট্ট ইউভান, ভাইরাল ভিডিও

  • 258
    Shares

শুভশ্রী‌ ও পরিচালক রাজ চক্রবর্তীর সন্তান ছোট্ট ইউভান, জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ইউভানের জন্মের পর থেকেই তার বাবা প্রত্যেকটি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেন। সদ্যজাত জন্মের পর থেকে শুরু করে, শুভশ্রীর কোলে সদ্যোজাতকে নিয়ে ও রাজ নিজের কোলে ছেলেকে নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। স্বাভাবিকভাবেই নেটিজেনদের কাছে আদরণীয় হয়ে ওঠেন ছোট্ট শিশু তারকা।

এরপর বিভিন্ন সময়ে আরও নানা ছবি ও ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে থাকে। কখনও দেখা যায় রাজ ছেলেকে নিয়ে খেলা করছেন তো কখনো দেখা যায় রাজ ছেলেকে কলকাতার শহর চেনাচ্ছেন। আবার কখনো দেখা যায় রাজের মা ইউভান কে বেশি ভালবাসছেন বলে রাজ ঈর্ষাকাতর! কখনো শুভশ্রীর মায়ের কোলে ইভানকে দেখা যাচ্ছে। কখনো আবার শুভশ্রী আর ইউভানকে একসঙ্গে দেখা যাচ্ছে। এইভাবে জন্মের পর থেকেই নেটিজেনদের নয়নের মনি হয়ে উঠছে ছোট্ট ইউভান।

দিন কয়েক আগেই রাজ চক্রবর্তী নিজের ইনস্ট্রা
আইডিতে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় যে ইউভান বসে থাকতে থাকতেই পড়ে যাচ্ছে। এই ঘটনা দেখে পাশ থেকে শুভশ্রী বলে-“যা ইউভান ধুপ্পা হয়ে গেল তো।” এই ভিডিও পোস্ট করে রাত চক্রবর্তী ক্যাপশনে লিখেছিলেন-“মিস ইউ বেবি ইউভান।”

সেইসম ব্যারাকপুর এর বিধানসভা নির্বাচনে ব্যস্ত থাকা রাজ পরিবারের থেকে দূরে থেকে পরিবারকে যে খুব বেশি মিস করছিলেন তা এই ভিডিওটা দেখে বোঝা যাচ্ছিল।

তবে সম্প্রতি রাজ একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়,যেখানে দেখা যাচ্ছে কিছুটা হামাগুড়ি দেওয়ার পরে উঠে দাঁড়িয়েছে ইউভান। পাশ থেকে শুভশ্রী বলছেন-“হু আর ইউ মাত্র ছয় মাস বয়স তোমার।”ছয় মাস বয়সে এইভাবে
ইউভানকে উঠে দাঁড়াতে শুধু শুভশ্রী নয় নেটিজেনরাও বিস্মিত হয়ে গিয়েছেন। ছয় মাস বয়সেই রাজ-শুভশ্রীর ছেলে হাঁটতে শিখে গেছে দেখে সকলেই কমেন্ট বক্সে অভিনন্দন জানিয়েছেন।

error: Content is protected !!