পরনে লাল টুকটুকে বেনারসি গা ভর্তি গয়না! ত্বরিতা এবং সৌরভের খই পোড়ানোর ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল

  • 137
    Shares

শুক্রবার অর্থাৎ 15 জানুয়ারি উত্তম কুমারের ভাই তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং টেলিভিশনের জনপ্রিয় মুখ অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী রীতা চট্টোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন।এমনিতেই কয়েকদিন আগে উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় বিয়ের পিঁড়িতে বসেছেন দেবলিনা কুমারের সঙ্গে।তারপর থেকেই উত্তমকুমারের পরিবারে খুশির হাওয়া এবং বিয়ের একেবারেই কাটে নি কারণ তার কিছুদিনের মধ্যেই আবার বিয়ের পিঁড়িতে বসলেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় দুই তারকা।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকার পর অবশেষে দুজনে সাত পাকে বাঁধা পড়লেন তাই এদিন সৌরভ এবং তার বিয়ে উপলক্ষে বিয়ের আসরে বসে ছিল চাঁদের হাট কারণ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাহুল সন্দীপ্তা সেন ভাস্বর চট্টোপাধ্যায় সহ এক ঝাঁক তারকার একইসঙ্গে দুজনের পরিবারের আত্মীয়স্বজন ও উপস্থিত ছিলেন ঠিক তেমনই সদ্যবিবাহিত গৌরব ও দেবলিনা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল।

এমনিতেই তরিতা ও সৌরভের বিয়ে উপলক্ষে সংগীত গায়ে হলুদ ইত্যাদি সম্পন্ন হয়েছে বিয়ের আগেই আর সেই সমস্ত ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়েছিল তবে এবার বিয়ের অনুষ্ঠানের কিছু মুহূর্তের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়েছে।

বিয়ের অনুষ্ঠান সত্যিই চোখে পরার মত ছিল কারণ সেখানে উপস্থিত ছিলেন অনেকেই এর পাশাপাশি সৌরভ এবং ত্বরিতার বিয়ের পোড়ানোর দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনেকেই সেখানে কমেন্ট করেছেন লাইক করেছেন।হিন্দু মতে বিবাহ সুসম্পন্ন হয়েছে ।

প্রসঙ্গত ত্বরিতা চট্টোপাধ্যায় বর্তমানে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে সারদার মায়ের ভূমিকায় অভিনয় করছেন অন্যদিকে গানের পাশাপাশি অভিনয় জগত কেই বেছে নিয়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় অর্থাৎ দুজনই এখন অভিনয় জগতের দিকে ঝুঁকেছেন।

একটি ধারাবাহিকের শুটিং সেট থেকে দুজনের আলাপ তারপর বহু বছর ধরে প্রেম করেছেন অবশেষে সেই প্রেমের সম্পর্ক পূর্ণতা পেল এদিন।

error: Content is protected !!