লাল ওয়েস্টার্ন পোশাকে রোমান্টিক গানে নেচে স্টেজে ঝড় তুললেন তরুণ তরুণী, ভিডিও ভাইরাল

  • 518
    Shares

যে সকল ভিডিওগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় সেগুলি নানাভাবে আমাদের বিনোদন করে থাকে। আমাদের মনোরঞ্জন করে থাকে এই ভিডিওগুলি। ভিডিও গুলি কখনো আনন্দের, কখনো মজার কখনো আবিস্কার এর, কখনো বা অবাক বিস্ময়ের। এই ভিডিওগুলি মানুষের নানারকম উদ্ভাবনী ক্ষমতাকেই তুলে ধরে।

আর এক ধরনের ভিডিও তৈরি হয় স্বতঃস্ফূর্তভাবে, ভাইরাল হয় স্বতঃস্ফূর্ত ভাবে-এই ভিডিও গুলিতে নানারকম সামাজিক বার্তা দেওয়া থাকে। নানারকম মানবিক কাজ করার ভিডিওগুলি ভাইরাল হয়ে যায় সহজেই। যেমন কোন দুঃস্থ মানুষকে সহায়তা , রাস্তার কোনো কুকুর কে খাদ্য দান করা ইত্যাদি ইত্যাদি। এ ছাড়া আরেক ধরনের ভিডিও ভাইরাল হয়, এগুলি তৈরিই করা হয় হাসানোর জন্য, অনেক ছেলেমেয়েই নানা রকমের হাসির বিষয়বস্তু নিয়ে ভিডিও করে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওগুলিকে বলে অফবিট নিউজ। এই নিউজ গুলো দেখলে মুহূর্তের মধ্যেই মন ভালো হয়ে যায়। চারিদিকে এত আতঙ্ক, এত ভয়ের,এত মৃত্যুর মাঝে এই ভাইরাল নিউজগুলোই স্বস্তির একঝলক হাওয়া এনে দেয়। এই ভাইরাল নিউজগুলো তে ফুটে ওঠে প্রতিভার ই এক ঝলক। আর প্রতিভা সবসময় ই চিত্র আকর্ষণ করে, তাই এই ভিডিওগুলি প্রচুর পরিমাণে ভাইরাল হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন তরুন ও তরুণী নাচ করছে।”তুমহে আপনা বানানে কা”গানে তরুণ তরুণীর সেই অসাধারণ নাচ মুহূর্তের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে ই দেড়লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। আপনি যদি এখনো এই ভিডিও টি না দেখে থাকেন তাহলে এখনি একবার দেখে নিন। রোমান্টিক এই গানে অসাধারণ পারফর্ম করেছেন এ জুটি।

One thought on “লাল ওয়েস্টার্ন পোশাকে রোমান্টিক গানে নেচে স্টেজে ঝড় তুললেন তরুণ তরুণী, ভিডিও ভাইরাল

error: Content is protected !!