লকডাউনে মাস্ক না পরে স্কুটি নিয়ে রাস্তায় বের হতেই খেলা দেখালো পুলিশ! কান ধরে উঠবস করলো সুন্দরী যুবতীরা

সোশ্যাল সাইট এ এমন কিছু ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয় যা দেখলে সত্যিই চোখে জল চলে আসে! কত রকম প্রতিভা নিয়ে মানুষ পৃথিবীতে জন্মায়! কত রকম প্রতিকূলতার মধ্য দিয়ে মানুষ তার প্রতিভাকে নিয়ে অগ্রসর হয়!প্রতিকূলতা কখনোই একজন মানুষের প্রতিভাকে আটকে দিতে পারে না, যদি সেই মানুষের মধ্যে কিছু করে দেখানোর ইচ্ছা থেকে থাকে। প্রতিভার পাশাপাশি সমাজ সচেতনতামূলক নানান রকম ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি এই সময়ের নয়, অনেক আগেকার। যখন করোনা মহামারী ভয়াবহ আকারে দেখা দিয়েছিল এবং কঠোর লকডাউন চালু হয়েছিল তখনকার একটি ভিডিও বর্তমানে আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সময় অনেকেই লকডাউন না মেনে বাড়ির বাইরে হুটহাট বেরিয়ে যাচ্ছিলেন যা আখেরে সকল মানুষের জন্য ক্ষতিকারক হয়ে উঠছিল।মানুষকে সচেতন করতে সেই সময় পুলিশ প্রশাসন অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছিলেন।

দেশজুড়ে লকডাউন চলছিলো তখন আর সরকারের তরফ থেকে বারবার অনুরোধ করা হচ্ছিল লকডাউন কে মেনে চলার জন্য। বলা হচ্ছিল যে কেউ যেন লকডাউনকে কখনোই হালকা ভাবে না নেয়। রাজ্য সরকারও কেন্দ্র সরকার নির্দেশিত যাবতীয় বিধিনিষেধ যথাযথভাবে পালন করে। আর বিশেষ কোনো প্রয়োজন ছাড়া যেন বাড়ির বাইরে না বেরোয়। তবু এক দল অসচেতন মানুষ বরাবরই থাকেন। সেইরকমই অসচেতন একদল মানুষের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই সময়কার ভাইরাল একটি ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,করোনা মহামারীর সময় দুই তরুণী ও যুবক কোনরকম জরুরি কারণ ছাড়াই বাড়ির বাইরে বেরিয়ে ছিলেন আর এই বিষয়টি পুলিশকর্মীরা দেখতে পাওয়ার পর তাদেরকে শিক্ষা দেওয়ার জন্য একটি শাস্তি নির্ধারণ করেন দুই তরুণী ও যুবককে রাস্তাতে কান ধরে উঠবস করেন তারা। এরপর এই ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায় এবং এই ভিডিওর মধ্য দিয়ে মানুষের মধ্যে সচেতনতা প্রকাশ পায় বর্তমানে গত পয়লা মে ২০২১ তারিখে সময় বার্তা নামের টুইটার পেজ থেকে আবার এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

One thought on “লকডাউনে মাস্ক না পরে স্কুটি নিয়ে রাস্তায় বের হতেই খেলা দেখালো পুলিশ! কান ধরে উঠবস করলো সুন্দরী যুবতীরা

error: Content is protected !!