হাতের শাঁখা পলা নিয়ে জিম সেন্টারে হাজির ঊর্বশী, অবশেষে চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন? ভিডিও দেখে প্রশ্ন নেটিজেনদের

  • 27
    Shares

ঊর্বশী রাউতেলা যাকে নিয়ে যতই বলা হোক না কেন ততই যেন কম বলা হয়।কখনো নাচের মধ্য দিয়ে উন্মাদনা তৈরি করা আবার কখনো ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মনে আগুন ঝরানো হবে এসব করতে করতে অভ্যস্ত হয়ে পড়েছেন ঊর্বশী রাউতেলা।যদিও তাকে সেভাবে ছবি বা মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যায় না কিন্তু উর্বশী অভিনয় জগতে পা রেখেছেন বেশ কয়েকটা বছর অতিক্রান্ত হয়েছে।যদিও উর্বশীর অভিনয় দক্ষতা অসাধারণ কিন্তু তা সত্ত্বেও তিনি যে কেন সিনেমা পাননা তা নিয়েও তার ভক্তদের মনে অনেক প্রশ্ন রয়েছে।

যদিও তিনি বড় পর্দায় সেভাবে ধরা দেন না কিন্তু তা সত্বেও তারা অনুরাগী সংখ্যা চোখে পড়ার মতো এবং তার অনুরাগী সংখ্যা রীতিমতো যেকোনো অভিনেতা-অভিনেত্রীদের সহজে কুপোকাত করে দিতে পারে।নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে তিনি বেশিরভাগ সময় সক্রিয় থাকেন।

আর সেভাবে তিনি মাঝে মাঝেই ফটোশুট ভিডিও শুট এসবের মধ্য দিয়ে সকলের মন ভরিয়ে জান,তাইতো ইনস্টাগ্রামে বর্তমানে তারা দেখা ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে 22 মিলিয়ন।তবে উর্বশীকে কি নিয়ে কিন্তু ভক্তদের মনে কৌতুহল নেই কিন্তু এবার ভক্তদের মনে জল্পনা আরো বাড়িয়ে দিলেন উর্বশী নিজেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উর্বশীর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে জিমের পোশাকে জিম সেন্টারে হাতে শাঁখা পলা এবং সিঁথিতে সিঁদুর নিয়ে ভারী ওজন তুলছেন উর্বশী।এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়া মাত্রই মুহুর্তের মধ্যে গুঞ্জন উঠেছে সোশ্যাল মিডিয়ায় আর নেটিজেনরা প্রশ্ন তুলেছেন তাহলে কি চুপিচুপি বিয়েটা করে নিলেন উর্বশী?

না এমনটা ভাবার কোন কারণ নেই আসলে ভক্তদের চমকে দিতে আগামী ছবি ইন্সপেক্টর অবিনাশী এমন লোক নিয়ে হাজির হচ্ছেন ঊর্বশী আর সেই ছবিতে সম্পূর্ণ আলাদা মেজাজে তাকে দেখা যাবে এবং এই লুকনিয়েই শারীরিক কসরত করতে দেখা গেল অভিনেত্রী কে। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

One thought on “হাতের শাঁখা পলা নিয়ে জিম সেন্টারে হাজির ঊর্বশী, অবশেষে চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন? ভিডিও দেখে প্রশ্ন নেটিজেনদের

error: Content is protected !!