রান্না করতে গিয়ে ভয়ঙ্কর কান্ড! গ্যাস ওভেনের নিচ থেকে ফনা তুলে উঠল বিশাল সাপ, তুমুল ভাইরাল ভিডিও

  • 22
    Shares

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা যাচ্ছিলো যে,একটি কুকুরের বাচ্চা জলের মধ্যে ভাসমান একটি মাছের দিকে অবাক দৃষ্টিতে চেয়েছিল। সে প্রথমে ভেবেছিলো যে, মাছটি মৃত এরপর মাছটি হঠাৎ করে কুকুরের বাচ্চার মুখে আক্রমণ করে। এরপর ভিডিওতে দেখা যায় যে, কোনোরকমে কুকুরের বাচ্চাটি নিজেকে ঐ মাছের কবল থেকে বাঁচাতে সক্ষম হয়। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

আবার কিছুদিন আগে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে, একটি বাড়ির রান্না ঘরের মধ্যে সাপ ঢুকে পড়েছিল। এরপর বাড়ির সকলে ভয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় এবং ফরেস্ট ডিপার্টমেন্টের লোকেদের খবর দেয় আর তারাও তৎক্ষণাৎ চলে আসে সাপটিকে খুঁজতে। এরপর তারা বাড়িতে এসে সাপটিকে খুঁজতে শুরু করে দেয়।

সাপটি বারবার তাদের হাত থেকে পালিয়ে যাচ্ছিল, একসময় রান্নাঘরের গ্যাস ওভেনের নীচে সে লুকিয়ে পড়ে। এরপর ফরেস্ট ডিপার্টমেন্টের লোকরা রান্নাঘরের নীচ থেকেই সাপটিকে উদ্ধার করে। এরপর সাপটিকে একটা প্লাস্টিকের বোতলের মধ্যে ঢুকিয়ে দেয় তারা। উত্তেজিত জনতা দের মধ্যে কেউ কেউ পুরো ঘটনাটি ভিডিও করেছিলেন তারপর মির্জা মহাম্মদ আরিফ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়।

error: Content is protected !!