জলে থাকা মাছকে চুমু খেতে গিয়ে মাছের পেটে চলে গেল বড়ো কুকুর, বিস্ময়কর ভিডিও ভাইরাল

  • 110
    Shares

যে ভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আবার কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একজন মানুষ হাতের তালুতে কিছু জল নিয়েছেন আর সেই জলে মুখ দিয়ে জল পান করছে একটি সবুজ রঙের সাপ। ব্যক্তির অপর হাতে ছিল ক্যামেরা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি জীবজন্তু কে নিয়েই।

কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা যায় যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে,একটি কুকুরের বাচ্চা জলের মধ্যে ভাসমান একটি মাছের দিকে অবাক দৃষ্টিতে চেয়েছিল। সে প্রথমে ভেবেছিলো যে, মাছটি মৃত এরপর মাছটি হঠাৎ করে কুকুরের বাচ্চার মুখে আক্রমণ করে। এরপর ভিডিওতে দেখা যায় যে, কোনোরকমে কুকুরের বাচ্চাটি নিজেকে ঐ মাছের কবল থেকে বাঁচাতে সক্ষম হয়। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

One thought on “জলে থাকা মাছকে চুমু খেতে গিয়ে মাছের পেটে চলে গেল বড়ো কুকুর, বিস্ময়কর ভিডিও ভাইরাল

error: Content is protected !!