হুবুহু মানুষের মতো গল্প করতে করতে পেয়ারা খাচ্ছে দুই টিয়া পাখি, শুনলে মন ভালো হয়ে যাবে

  • 73
    Shares

কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একজন মানুষ হাতের তালুতে কিছু জল নিয়েছেন আর সেই জলে মুখ দিয়ে জল পান করছে একটি সবুজ রঙের সাপ। ব্যক্তির অপর হাতে ছিল ক্যামেরা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি জীবজন্তু কে নিয়েই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন রকম ভিডিওর মধ্যে জীবজন্তুর ভিডিও ভাইরাল হয়। জীবজন্তুর ভাইরাল হওয়া এই সকল ভিডিও গুলির মধ্যে প্রাণীজগতের নানান বৈচিত্র্য ফুটে ওঠে।
কিছুদিন আগে যেমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল যে একটি ছোট বাচ্চাকে বুকে জড়িয়ে ধরে আদর করছে হনুমান, বাচ্চাটিও কোন রকম ভয় পাচ্ছে না আবার হনুমানটি ও তার কোন ক্ষতি করছে না। পশুর মধ্যেও যে ভালোবাসা আছে তাই বোঝা গিয়েছিল এই ভিডিওটি দেখে।

কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই সেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে দুই টিয়াপাখি একসাথে বসে পেয়ারা ছাড়িয়ে খাচ্ছে। পেয়ারা খেতে খেতে একে অন্যের সাথে খুনসুটি ও করছে তারা। এরপর একজন ব্যক্তি গাছ থেকে পেড়ে পেয়ারা তাদের দিকে দিতে গেলে সঙ্গে সঙ্গে ঠোঁটের মাধ্যমে পেয়ারাটা টেনে নেয়। তারপর আবার খেতে শুরু করে দেয়।‘প্যারট প্যারাডাইস’নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ৫৩ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন আর প্রচুর মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন।

error: Content is protected !!