ঘুমের মধ্যে প্যান্টে ঢুকে গেল গোখরো সাপ, ৭ ঘন্টা ধরে চললো কঠিন লড়াই! ভিডিও ভাইরাল

  • 68
    Shares

ঘুমের মধ্যে প্যান্টে ঢুকে পড়লো সাপ। তাও আবার সামান্য কোনো সাপ নয়, সাক্ষাৎ গোখরো। সাক্ষাৎ যমদূত সামনে দাঁড়িয়ে থাকলে তো আতঙ্ক হবেই। তবে আতঙ্ক চেপেই বাঁচার চেষ্টায় দিতে হল ধৈর্যের পরীক্ষা। ডাক পাঠানো হল সাপুড়েকে। সেই সাপ বের করতে হিমশিম খেয়ে গেলেন সেও। দীর্ঘক্ষনের চেষ্টায় বের করা হল গোখরোটিকে। কথায় আছে রাখে হরি তো মারে কে। এই প্রবাদ যে বাস্তবেও হয় সেই প্রমাণ পেলেন এই যুবক।

ঘটনাটি উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুরের। লাভকেশ কুমার নামক ওই যুবক ও তার সঙ্গীরা ঘটনার দিন বিদ্যুৎ পোলের কাজে গিয়েছিলেন ওই গ্রামেই। রাত হয়ে যাওয়ায় খেয়েদেয়ে সেখানেই ঘুমিয়ে পড়েন সকলে। এমন সময় লাভকেশের প্যান্টে ঢুকে পড়ে ওই গোখরো। বুঝতে পেরে সঙ্গীদের জানান লাভকেশ। সকলেই ভয় পেয়ে যান। সঙ্গীরা খবর দেন সাপুড়েকে। ইতিমধ্যেই গ্রামের সবাই ভিড় করেন।

গোখরোটি লাভকেশের প্যান্টে ঢুকে বসে রয়েছে। লাভকেশও বসেছিলেন স্থিরভাবে। তবে সে আতঙ্কে এই অজ্ঞান হয় কি সেই অজ্ঞান হয়। তবুও ঈশ্বরের নাম জপতে জপতে ধৈর্য ধরে বসে থাকেন। সাপুড়ে এসে বলেন সাপটিকে যত্ন করে বের করতে হবে। এরপরই শুরু হয় লাভকেশের আসল পরীক্ষা। সাপুড়ে প্যান্ট কেটে আলতো ভাবে সাপটিকে বের করার চেষ্টা করতে থাকে। লাভকেশও একটি পিলার ধরে দাঁড়িয়ে থাকেন চুপচাপ।

শেষে দীর্ঘ ৭ ঘন্টা পর সাপুড়ে সাপটিকে বের করতে সক্ষম হন। তবে এই দীর্ঘ ৭ ঘন্টায় সাপটি লাভকেশকে কামড়ায়নি। এই পুরো ঘটনার ভিডিও করেন স্থানীয় একজন। ভিডিও দেখেই নেটিজেনরা শিওরে উঠছেন। সকলেই লাভকেশের ধৈর্য ও সাহসকে বাহবা দিচ্ছেন। অনেকে আবার বলছেন ঈশ্বরের পরম কৃপা যে সাপটি লাভকেশকে কিছু করেনি।

One thought on “ঘুমের মধ্যে প্যান্টে ঢুকে গেল গোখরো সাপ, ৭ ঘন্টা ধরে চললো কঠিন লড়াই! ভিডিও ভাইরাল

error: Content is protected !!