বাসায় ছিলোনা মা হাঁস, ২৫-৩০ টি হাঁসের বাচ্চাকে মেরে তাঁদের খেলো ভয়ংকর লাল কোবরা,ভাইরাল ভিডিও

  • 16
    Shares

যে ভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

তার আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়,যেখানে দেখা যাচ্ছিলো যে একটি হনুমানের সঙ্গে একটি মুরগির লড়াই শুরু হয়ে গেছে। মুরগিটি তার বাচ্চাদের সাথে ছিলো, কিন্তু হনুমানটি একা ছিল এরপর হঠাৎ মুরগিটি হনুমানকে আক্রমণ করতে আসে পাল্টা আক্রমণ শুরু করেন হনুমানটি ও। এইভাবে দুজনের মধ্যেই খন্ড যুদ্ধ বেঁধে যায়। এরকম একটি ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে ও এই ভিডিওটিতে লাইক করেছেন অসংখ্য মানুষ।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছিল হুবহু মানুষের মতো কাজ করছে বানর। টেবিলে বসে টুকটুক করে মানুষের মতো সবজি কাটছে সে আর তারপর সবজি গুলো কেটে এগিয়ে দিচ্ছে মালিকের দিকে। আবার আরেকটি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিল যে জঙ্গলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইতে মেতেছে দুই সাপ। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টিও অবাক করা একটি ভিডিও।

সাপেদের মধ্যে সবথেকে ভয়ঙ্কর হলো কোবরা সাপ,সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কোবরা সাপের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে সম্পূর্ণ লাল রঙের একটি কোবরা সাপকে‌ দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে যে,একটি মুরগি তার বাচ্চাদেরকে কোলে নিয়ে বসেছিল। সেদিকে লাল কোবরাটির নজর যেতেই সে আক্রমণের জন্য ছুটে যায় অবশেষে একজন প্রশিক্ষণপ্রাপ্ত সাপুড়ে চলে আসে সেখানে এবং শেষে কোবরাটিকে ধরে নিয়ে অন্যত্র চলে যায় নিরাপদ কোন জায়গায় ছেড়ে দেবে বলে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

error: Content is protected !!