করোনা ভাইরাস মারতে ব্যক্তির যুগান্তকারী আবিষ্কার, তুমুল ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

  • 17
    Shares

করোনা মহামারী যেভাবে বিশ্বে খাবা বসিয়েছে তাতে এক কথায় বিশ্বের স্বাভাবিক ছন্দ থমকে গিয়েছে।একদিকে এই ভাইরাসের জন্য দেশের বিশ্বের অর্থনৈতিক অবস্থা একেবারে বিপর্যস্ত তার সঙ্গে করোনাভাইরাস এর জন্য অনেক মানুষ কাজ হারিয়েছেন অনেক মানুষ প্রাণ হারিয়েছেন অনেক মানুষ অর্ধাহারে-অনাহারে রয়েছেন। এভাবেই করোনাভাইরাস এর জন্য চারিদিকে দোকানপাট সব বন্ধ হয়ে গেছে কাল সংক্রমনের আশংকা অনেকেই রাস্তার ধারে দোকান থেকে আর খাবার খাচ্ছে না আর তাই তো সেই সমস্ত দোকানদাররা কার্যত বিপাকে পড়েছেন এবং এরকম কাজ হারিয়ে অনেক দোকানদাররা ছোট ছোট অন্যান্য ব্যবসার কাজে লেগে পরেছেন।

আর এভাবেই এক ব্যক্তি রাস্তার ধারে দোকান চালাতে যিনি ছোটখাটো ব্যবসার কথা চিন্তা করতে করতে অবশেষে এক আশ্চর্য আবিষ্কার করে ফেলেছেন এবং তিনি সেই আবিষ্কার থেকে ডিম থেরাপির একটি দোকান খুলেছেন।যদিও তার ডাক্তারী সম্পর্কে কোন জ্ঞান নেই কিন্তু নিজের দোকানে উনুনে জল গরম করে কাজ চালাচ্ছেন সম্প্রতি আনন্দে মাহিন্দ্রা একটি ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে উনুনের ওপর একটি লোহার পাত্র বসানো রয়েছে আর তার সঙ্গে কয়েকটি পাইপ লাগানো রয়েছে। যাদের সামান্য গলা ব্যথা কিংবা গলা ব্যথা করবে তারা সবাই এসে দোকানের পাইপের সামনে বসে পড়ছেন

আর এভাবেই স্টিম থেরাপির মাধ্যমে সহজে উপশম হচ্ছে এবং আরাম লাগছে।যেহেতু বর্তমানে সর্দি কাশি হলে সকলেই ভাবছেন করো না তাই ভয়ে ভীত হয়ে সকলেই এই দোকানের দিকে ছুটছেন এবং দোকানে নিয়ে এভাবেই নিজের জনপ্রিয়তা বানিয়ে ফেলেছেন ওই ব্যবসাদার।সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতে না হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল এবং মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রার ভিডিও দেখে সকলে অবাক হয়েছেন।

আর সেই ভিডিও দেখে সকলেই ওই ব্যক্তির বুদ্ধির প্রশংসা করছেন একই সঙ্গে তার বুদ্ধি হার্বাট ইউনিভার্সিটি কেউ হারাতে বাধ্য বলে মন্তব্য করেছেন কেউ কেউ। যদিও ভিডিওটি কোথাকার এখনো জানা যায়নি কিন্তু তা সত্ত্বেও ভিডিওটিতে মুহূর্তের মধ্যে সকলের মনে এক দাগ কেটে রয়েছে তা বলাই বাহুল্য।

One thought on “করোনা ভাইরাস মারতে ব্যক্তির যুগান্তকারী আবিষ্কার, তুমুল ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

error: Content is protected !!