কিসের বিজ্ঞাপন এটি? সোশ্যাল মিডিয়ায় শুরু হল উত্তর খোঁজা! ভাইরাল ভিডিও

  • 57
    Shares

অনেকের অনেক রকম মনে হতে পারে, কারও মনে হতে পারে এটি কোনো বডি স্প্রে বা কোনও সাবানের বিজ্ঞাপন কিন্তু অনেকেই আবার বলছেন এটি সম্পূর্ণ অন্য ধরনের একটি বিজ্ঞাপনের ছবি। তবে ছবি যাই হোক না কেন এই ছবিটি নিয়ে কিন্তু নানা মুনির নানা মত।যদিও ছবিটি অত্যন্ত সাধারণ কিন্তু শেষ সাধারণ ছবিকে নিয়ে ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে মাতামাতি শুরু হয়েছে। বিজ্ঞাপনে দেখা গিয়েছে একটি বাথ ট্যাবে অর্ধেক গলা অবধি ডুবিয়ে শোয়ের হয়েছেন যুবতী। তবে এখানেই শেষ নয়, একটি ছেলের সঙ্গে কোমর ধরে দাঁড়িয়ে রয়েছেন ওই যুবতী। যা দেখে সাধারণ ভাবে বডি স্প্রে বা সাবানের বিজ্ঞাপন মনে হলেও আসল গল্পটা কিন্তু অন্য এমনটাই বলছে বিজ্ঞাপন।

তবে আসল ভুলটি ভাঙল যখন এই সুপুরুষ যুবক এসে যুবতীকে ধরে নাচতে শুরু করল, সেটি যে কোনও অন্তর্বাস কিংবা প্রসাধনী বা বডি স্প্রের বিজ্ঞাপন নয় তা একেবারেই নিশ্চিত হওয়া গেল ।পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো আসতে আসতে রহস্য উদঘাটন হলো যা জানার পরেই কার্যত নেট জনতা কী করবেন ভেবেই পাচ্ছিলেন না, কারণ এর পরেই যেটা দেখা গেল আর সেটি হল যুবতীর করে হাত নয় বরং তার বদলে ধরা দিল লম্বা, পরিপাটি করে ভাঁজ করা একটা লুঙ্গি।

কী অবাক লাগছে? পুরুষদের অন্যতম পোশাক হিসেবে ব্যবহৃত লুঙ্গি ধরা দিল এর পর?সেই লুঙ্গি পরে একটি দামি গাড়ি থেকে নেমে ওই যুবককে একটি পার্টিতে যোগ দিতে দেখা গেল। এখন ভাবতেই পারেন লুঙ্গি পরে আবার পার্টিতে যাওয়া যায় নাকি? কিন্তু নন্দু লুঙ্গির বৈশিষ্ট্য বোধহয় এটিই, যেখানে সেখানেই পড়ে যাওয়া যায় আর তাই তো ওই ভিডিও শেয়ার হওয়ার পর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ভিউয়ার্স সেটি দেখে ফেলেছেন।

শুধু এখানেই শেষ নয় এর পরেই নেট জনতার প্রশ্ন এটি কি তা হলে লুঙ্গির বিজ্ঞাপন? উত্তরটা অবশ্যই হ্যাঁ, এর আগে এত জাঁকজমক করে লুঙ্গির বিজ্ঞাপন দেখেননি কেউ তাই তো হেসেই খুন নেট পাড়া।

error: Content is protected !!