বিয়ের আগেই কুমার শানুর সুপার হিট গানে ফাটাফাটি নাচ করে ভাইরাল হবু বউ

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: বিয়েবাড়ি ভারি মজা কিল চড় নাই- সত্যি একটা বিয়েবাড়ির নিমন্ত্রণ পত্র এলেই হল অমনি কি পরব এবং কী সাজব? এসব চিন্তা মাথায় ঘোরাফেরা করে বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে এটা বেশি হয়। আবার তার উপরে যদি বিয়ে বাড়িতে বাড়ির কার হয়। তাতে এ যেন আনন্দের আর শেষ থাকে না। বাড়ির ছেলেদের বিয়ে হলে একটা আলাদা আনন্দ মেয়েদের বিয়ে হলে অন্য আনন্দ, তবে মেয়েদের ক্ষেত্রে যে বিষয়টি হয় যেহেতু মেয়েরা বিয়ের পর শ্বশুরবাড়ি চলে যায় তাতে একটা মন খারাপ সকলের মধ্যেই কাজ করে। কিন্তু সকলের ক্ষেত্রে আবার সেটা হয় না, কেউ আবার বিয়ে করে শ্বশুরবাড়ি যেতে পারলেই হল, ঠিক এমনই প্রমাণ মিলেছে সামাজিক মাধ্যমে।

জীবনের সেকেন্ড ইনিংস শুরু করার আগে তাই তো হবু বউ নেচে উঠলেন ধেই ধেই করে, যদিও এই প্রথমবার নয় এর আগে বরের সঙ্গে শ্বশুরবাড়ি যাবার পথে এক তরুণী গাড়িতে হিন্দি গানের সঙ্গে ফাটিয়ে নাচ করেছিলেন তবে এবার বিয়ের মণ্ডপে মালাবদল সাত পাকে ঘোরা এবং সিঁদুর দানের আগেই নেচে উঠেছেন হবু বউ। যদিও শুধুমাত্র বউ নয় বউয়ের সঙ্গে আরও যারা ছিলেন তারাও লোভ সামলাতে পারেননি তাই তো একটু হলেও হাত পা তুলে কোমর দুলিয়েছেন।

তাই ভিডিও দেখে অনেকেই বলছেন বিয়ে নয় আগে না হোক এমনটাই যেন মনোভাব হবু বউয়ের, তাই বাপের বাড়ি থেকে বিদায় নেওয়ার আগেই ভাবনা চিন্তা না করে চুটিয়ে নেচে নিলেন কোনে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি, কিন্তু কুমার শানুর সুপার হিট গান তেরী চুনারি য়া দিল লে গেয়িতে যে কেউ এত শূন্য নাচ করতে পারে তাও আবার বিয়ের ভারী শাড়ি গয়না এসব পড়ে তা তো ভাবাই যায় না।

উল্লেখ্য, হ্যালো ব্রাদার ছবির এই গান টি নব্বইয়ের দশকে মঞ্চের পর মঞ্চ কাঁপিয়েছিল। শুধু মঞ্চ কমানোই নয় দর্শকদের মনেও ঝড় তুলেছিলেন গানটি। যদিও আজও তাঁর জনপ্রিয়তা কোনও অংশেই কম নয়।

Loading...
error: Content is protected !!