নীল শাড়িতে জনপ্রিয় গানের সঙ্গে বাড়ির খোলা ছাদে যুবতী দুর্দান্ত নাচ, ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল

  • 120
    Shares

সোশ্যাল মিডিয়ার রমরমা যদিও খুব একটা বেশি দিন শুরু হয়নি কিন্তু যতদিন ইন্টারনেট নির্ভর দুনিয়ার কদর বেড়েছে ঠিক তবে থেকেই সোশ্যাল মিডিয়া আলাদা গুরুত্ব পেতে শুরু করেছে। প্রথম প্রথম মানুষ এই সোশ্যাল মিডিয়াকে মেসেজ বা বার্তা প্রেরণের অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহার করতো কিন্তু এখন পৃথিবীর আনাচে-কানাচে সমস্ত প্রতিভাবান শিল্পী কে সকলের কাছে তুলে ধরা এবং বিশ্বের দরবারে উপস্থাপন করা সোশ্যাল মিডিয়ার অন্যতম দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। আর এই সুযোগে হাতিয়ার করে অনেকেই নিজেদের অনবদ্য সমস্ত প্রতিভা সকলের সামনে তুলে ধরার প্রয়াস নিয়েছেন।

নাচ বা গানের মধ্য দিয়ে কিংবা অন্যান্য ভাবে নিজেদেরকে সকলের সামনে উপস্থাপিত করে কেউ জিতে নিয়েছেন খ্যাতির শিরোপা আবার কেউ ভাইরাল হয়েছেন কিংবা কেউ কেউ পুরস্কৃত হয়েছেন আবার অনেকেই সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন।

ঠিক সেভাবেই প্রতিদিন আমরা অনেক অনেক প্রতিভাবান শিল্পী কে চোখের সামনে দেখতে পাই যাদের নাচ-গান কিংবা গিটারের সুর ভায়োলিনের সুর আমাদের মন ছুঁয়ে যায় নিমেষের মধ্যে। ঠিক সেভাবেই এবার বাড়ির খোলা ছাদে দুর্দান্ত গানের সঙ্গে দুর্দান্ত নাচ করে এক যুবতী আবারো ভাইরাল হলেন। লোকগীতি আমাদের সমাজে গানের অন্যতম একটি ভাগ।

লোকনৃত্য ঠিক সেভাবেই প্রাধান্য পেয়েছে আর এই লোকগানের সঙ্গে অর্থাৎ মনে করি আসাম যাব এই গানটির সঙ্গে নীল শাড়ি পড়ে দুর্দান্ত নাচ করেছে ওই যুবতী আর সেই নাচের ভিডিও দেখে প্রশংসা করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ জন।

One thought on “নীল শাড়িতে জনপ্রিয় গানের সঙ্গে বাড়ির খোলা ছাদে যুবতী দুর্দান্ত নাচ, ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল

error: Content is protected !!