টিক টক ভিডিও করতে গিয়ে কুকুরের কামড় খেতে হল তরুণীকে, বিরল ঘটনা নিয়ে হেসে খুন নেট দুনিয়া

  • 779
    Shares

এক কথায় বর্তমানে আট থেকে আশি সকলেই বুঁদ হয়ে থাকেন টিক টক ভিডিও করতে। কটকের প্রতি এতটাই ভালোবাসা যে রান্না খাওয়া কিংবা নাচ গান বা অন্যান্য কিছু কাজ করতে করতেই ভিডিও তুলতে বড্ড মন যায়। এখন লোক ডাউন তাই সময়ের ফাঁকে ফাঁকে, কাজের ফাঁকে সকলেই টিকটকে মজে থাকেন। টিক টক নিয়ে এক কথায় আলাদা আগ্রহ তৈরি হয়েছে সকলের মধ্যে। যদিও ঠিকঠাক ভিডিও করতে গিয়ে অনেক সময় কেউ পাঁচিল থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন আবার কেউ কোনও বড়সড় বিপদের মুখোমুখি হয়েছেন কিন্তু তাতেও সাধ মিটছে না।

কয়েক দিন আগে এক যুবক বাঘের কামড় খেতে খেতে বেঁচে গিয়েছেন কিন্তু তার পরেও এক তরুণী কুকুরের সঙ্গে টিক টক করতে গিয়ে রীতিমতো বিপাকে পড়ল। টিক টক করে সেলিব্রিটি হতে গিয়ে রাতারাতি হাসপাতালে ভর্তি করার উপক্রম হল এক তরুণীকে, মজা করে ভিডিও বানাতে গিয়ে কুকুরের কামড় খেলেন ওই তরুণী। ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তে না পড়তেই অমনি ভাইরাল। ভিডিওটিতে দেখা গিয়েছে এক তরুণী গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করেছেন তবে সেই নাচ দেখে তাঁর পাশে শুয়ে থাকা সারমেয়টি এতটাই বিরক্ত হয়েছে যে ভিডিওর মাঝখানে উঠে কামড়ে দেয় তরুণীকে।

যদিও ভিডিওটি এখানেই শেষ নয় ভিডিওটির পরবর্তী অংশে দেখা গিয়েছে ওই তরুণীকে ইঞ্জেকশন নিতে হচ্ছে,এবং টিক টক ফ্যানেদের তাঁর আরোগ্য কামনার জন্য অনুরোধ জানিয়েছেন ওই তরুণী। তবে এই দৃশ্যের মুহূর্ত শেয়ার হতে না হতেই রীতিমতো চমকে গিয়েছেন সকলে।

একজন যুবতী যিনি কুকুরের কামড় খেয়ে রীতিমতো আছাড় কাছাড় করছেন অথচ তার পরেও টিকটক ভিডিও কী করে তোলেন? তা নিয়ে উঠছে প্রশ্ন তবে অনেকেই মজার ছলে বলেছেন জনপ্রিয়তা পেতে কে কী না করে?

error: Content is protected !!