বিয়ে বাড়িতে ডিজের তালে তুমুল নাচ যুবতী এবং বৌদিদের, মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • 351
    Shares

বর্তমানে ইন্টারনেট একদিকে যেমন আনন্দ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে তেমনি পাল্লা দিয়ে আমাদের সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভার সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছে। এত দিন অবধি রিয়েলিটি শোয়ের মন্ত্র কিংবা কোন ভারত চ্যানেল ছাড়া মানুষের প্রতিভা প্রদর্শনের কোন সুযোগ থাকত না কিন্তু বর্তমানে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এখন সেলিব্রেটি হতে বেশি সময় লাগছে না। সামাজিক মাধ্যমের দৌলতে আজ আমরা বিভিন্ন প্রান্তের আনাচে-কানাচে ঢুকে পড়েছে এবং বিভিন্ন জায়গার সঙ্গে বিশেষভাবে পরিচিত হচ্ছে তাই সোশ্যাল মিডিয়া কখনো যেমন মানুষের অনবদ্য প্রতিভাকে তুলে ধরে ঠিক তেমনি পশুপাখি এবং অবলা প্রাণী দের নানান রকম কীর্তিকলাপের সঙ্গে পরিচয় করিয়ে দেয়।

কখনো সরীসৃপ প্রাণী সাপের খেলা আবার কখনো শকুন কাকের খেলা কিংবা কখনো আবার দুই কুকুরের দুষ্টুমি এইসব দেখে যেমন আমরা মজা পায় ঠিক তেমনি কিছু কিছু ভিডিও যেগুলি কিছু মানুষের দ্বারা সৃষ্টি হয় সেগুলি আমাদের মনকে প্রভাবিত করে।তেমনি বর্তমানে বিয়ে বাড়িতে নাচের চল শুরু হয়েছে এবং বেশিরভাগ বিয়েবাড়িতে ডিজে বক্স ভাড়া করা হয় আর সেই ডিজে বক্সের তালে বিয়ে বাড়ির অনুষ্ঠান কে মাতিয়ে তোলেন যুবক-যুবতী থেকে পাড়ার বৌদিরা। বর্তমানে তারা সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন অনেকের কাছে নিজেদের নাচেরে প্রতিভা দেখাচ্ছেন যদিও সংসারের চাপে পড়ে অনেকের প্রতিভা সুপ্ত থেকে যায় কিন্তু ফেসবুক ইনস্টাগ্রাম কিম্বা টুইটারের মাধ্যমে তারা নিজেদের অনবদ্য নাচ প্রদর্শন করে খ্যাতি পাচ্ছে

আর ঠিক সেভাবেই এবার যদিও প্রশিক্ষণপ্রাপ্ত নয় কিন্তু তার স্বত্তেও ডিজের তালে -যুবতী এবং পাড়ার বৌদিরা যেভাবে দুর্দান্ত নাচ করেছে তা প্রশংসনীয় হয়ে উঠেছে সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে। ভিডিওতে দেখা গিয়েছে বর ব্যান্ডপার্টি নিয়ে বিয়ে করতে যাচ্ছে আর ঠিক তখনই নাচের তালে মেতে উঠেছেন যুবতী এবং বৌদিরা।

সারাদিনের নিরলস সাংসারিক পরিশ্রমের পর সবাই চাই একটু উৎসব আর সেই ফুরসত যেকোনো বিয়ে বাড়ির অনুষ্ঠানে আরও বেশি করে পাওয়া যায় আর সেই নাচের ভিডিওটি তারা বারবার প্রমাণ করে দিচ্ছে।

One thought on “বিয়ে বাড়িতে ডিজের তালে তুমুল নাচ যুবতী এবং বৌদিদের, মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

error: Content is protected !!