বাহুবলী সিনেমার গান গেয়ে ফেসবুকে ঝড় তুললেন যুবক, মুগ্ধ নেটিজেনরাও

  • 3.6K
    Shares

বছর কয়েক আগে প্রভাস ও তামান্না অভিনীত বাহুবলী সিনেমা এখকথায় দেশ জুড়ে দারুন ঝড় তুলেছিল। সিনেমার প্রতিটি দৃশ্য, প্রতিটি কাস্ট, স্টেপ, সবই নজরকাড়া ছিল। এককথায় বিগ বাজেটের ছবি ছিল সেটি। সিনেমা মুক্তির পর বিভিন্ন ভাষায়স সেটি মুক্তি পেয়েছিল। তারপর বিভিন্ন দেশ ঘুরে কয়েকমাস ধরে বক্স অফিসে কোটি কোটি টাকা ব্যবসা করে ফেলেছিল সিনেমাটি। তারপর থেকে এখনও অবধি সিনেমার জনপ্রিয়তা এতটুকু কমেনি। কিভাবে কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে বাহুবলীর আত্মপ্রকাশ হয়েছিল তা সিনেমার মাধ্যমে দেখানো হয়েছিল।বাহুবলীর প্রতিটি গানও বেশ জনপ্রিয় ছিল। তবে এবার সেই বাহুবলী সিনেমার গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক যুবক।

যখন দেশজুড়ে টানা দুমাসের জন্য লকডাউন চলছে তখন ঘরবন্দি মানুষের সময় কাটানো আনন্দ বিনেদনের জন্য কখনও গেন্দা ফুল আবার কখনও রঙ্গবতী কিংবা কখনও আবার একদিন ঝড় থেমে যাবে গানের সঙ্গে লিপ মেলানো কন্ঠ মেলানো নাচ চলছে ঠিক তখনই বছর দুয়েক আগের সেই জনপ্রিয় সিনেমার জনপ্রিয় গান গেয়ে আরও জনপ্রিয় হলেন এক যুবক। মানুষ এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শৈল্পিক সত্তার বিকাশ ঘটাচ্ছে ঠিক তেমনি আবার নতুন জিনিসের সঙ্গে আমরাও পরিচিত হচ্ছি। আর সেভাবেই বাহুবলীর গান গেয়ে বাহবা পেলেন ওই যুবক। ভীষণ সাবলীল ভাবে একেবারে সিনেমার মতোই গানটি করছে সে।

অসম্ভব সুরেলা. সুকন্ঠের অধিকারী সেই যুবক। এতটাই যত্ন নিয়ে গানটি গেয়েছে যা দেখে বোঝার উপায় নেই সত্যি সেই যুবকের গলা। কোনো বড় গায়কের থেকে তাঁর গুণ কম নেই। তাই রাতারাতি ভিডিওটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় এক দারুন চর্চা শুরু হয়েছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই।

প্রসঙ্গত, একবছর আগে রানু মন্ডলের গান শুনে আমরা চমকে গিয়েছিলাম সেই গানের জেরে তিন এখন সেলিব্রিটি। কিন্তু তারপর অনেক অনেক প্রতিভার সঙ্গে পরিচিত হয়েছি। তাঁরাও কেই সুযোগ পেয়েছেন কেউ আবার পাননি, জনপ্রিয়তাতেই থমকে গেছে প্রাপ্তির যোগ। তবে এই যুবক যাতে অনেক দূর পৌঁছাতে পারে তার জন্য সকলেই শুভ কামনা করেছেন।

error: Content is protected !!