এক বছর বয়স হওয়ার আগেই হাঁটতে চলতে শিখে গেলেন ইউভান চক্রবর্তী,সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সন্তানের চক্রবর্তী জন্মের পর থেকেই রীতিমতো সকলের চোখের মনি হয়ে উঠেছে সে। শুধু তাই নয় সে কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম সর্বক্ষেত্রেই একপ্রকার তারকা হয়ে উঠেছে। তাই প্রতিদিন কি করছে না করছে কিভাবে ঘুমাচ্ছে কীভাবে খাচ্ছে এই প্রতিটি জিনিস কিন্তু অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এখনও বয়স এক বছর হয়নি কিন্তু তার আগেই হাজার হাজার ফ্যান ফলোয়ার্স হয়ে গিয়েছে ছোট্ট ইউভান চক্রবর্তীর,আর হবে নাই বা কেন অমন দুষ্টু মিষ্টি করে সকলের মন জয় করে নিলে কেউ আর তাকে আদর না করে থাকতে পারে।

পাপারাজ্জিরা ও সব সময় তার এক ঝলক ছবি তোলার জন্য প্রস্তুত থাকেন কিন্তু সেই ছবি তোলার ক্ষেত্রেও আবার নানান রকমের পোস্ট দিয়ে থাকেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পুত্র।মাঝে মাঝে বাবা-মা দুজনেই তাদের একমাত্র সন্তানের ছবি ভিডিও ইত্যাদি শেয়ার করে থাকেন তবে এখনও অবধি এক বছর হয়নি কিন্তু তার আগেই ছোট্ট ইউভান হাঁটতে শিখে গেল।নিজের সন্তানের হাঁটতে শেখার সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে টলমল পায়ে ছোট্ট ইউভান হেটে যাচ্ছে তার পরনে রয়েছে ক্রিম কালারের একটি টি-শার্ট আর ধূসর রঙের প্যান্ট মাথায় ঝুটি আর এর মধ্যে প্লে এরিয়ার মাঝখানে সে কোটি গুটি গুটি পায়ে হেঁটে যাচ্ছে।

যদিও এই প্রথমবার নয় এর আগে যখন ইউভান সবে হামাগুড়ি দিতে শিখে ছিল তখনও ছবি শেয়ার করেছিলেন শুভশ্রীর এবার হামাগুড়ি ছেড়ে তার ছেলে হাঁটছে তাই মায়ের মধ্যে একটা আলাদা উন্মাদনা লক্ষ্য করা গেছে।ইউভান চক্রবর্তী এভাবে হাঁটছে দেখে তার দর্শকরা সকলেই খুশি হয়েছেন এবং তাকে দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন ইউভান ভক্তরা তাই সোশ্যাল মিডিয়ায় নানান রকম কমেন্ট বক্সে কমেন্ট এ ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত বলিউডে করিনা কাপুর খান এবং সাইফ আলী খানের ছেলে তৈমুর আলী খান যেভাবে জন্মের প্রথম থেকেই একেবারে জনপ্রিয় হয়েছিল ঠিক সেভাবেই ইউহান চক্রবর্তী জনপ্রিয়তা পেয়েছে বলে অনেকেই ইউভান চক্রবর্তীকে তৈমুর আলী খানের সঙ্গে তুলনা করেছেন যদিও অনেকেই আবার কটাক্ষ করেছেন কিন্তু সেসব কটাক্ষ তো দূরে থাক সেসব ভেলে ইউভান চক্রবর্তী এখন নিজের মতো করে যে তারকা হয়ে উঠেছে তা তো বলা যায়। এক্ষেত্রে উল্লেখ্য 2018 সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

One thought on “এক বছর বয়স হওয়ার আগেই হাঁটতে চলতে শিখে গেলেন ইউভান চক্রবর্তী,সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

Leave a Reply