মাকে ছেড়ে দিদির সঙ্গে খুনসুটিতে ব্যস্ত রাজ-পুত্র ইউভান, ভাইরাল ভিডিও

  • 689
    Shares

কিছুদিন আগে ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছিল যে ভোটপর্ব মিটিয়ে বাড়ি ফিরেই ছেলেকে কাছে পেয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন রাজ। মা শুভশ্রী অসুস্থ থাকায় মাকে ছেড়ে দূরে থাকতে হয় ইউভানকে। এই সময় বাবাকে পেয়ে সেও খুব খুশি। তার চোখ মুখে সেই আনন্দ ফুটে উঠছে। ভিডিওটিতে দেখা গিয়েছিল যে ছেলের গালে নিজের গাল ঘষে দিচ্ছেন রাজ আর বিছানায় শুয়ে শুয়ে ইউভান খেলছে। ভিডিওটি শেয়ার করার পর রাজ চক্রবর্তী ক্যাপশন দিয়েছিলেন‘বাবার অত্যাচারে ইউভান জর্জরিত’সম্প্রতি ইউভান বাবাকে ছেড়ে দিদির সাথে খুনসুটিতে মত্ত হয়ে উঠেছে।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী করোনা সংক্রমিত হওয়ার খবর শুনে তার ভক্তরা উদ্বিগ্ন হয়ে ওঠেন। ৭ মাসের ছোট শিশু ইউভানের কথা ভেবেও উদ্বিগ্ন হয়ে উঠেছিলেন নেটিজেনরা। কিন্তু অভিনেত্রী ভক্তদের আশ্বস্ত করে জানিয়ে ছিলেন ইউভান সুস্থ আছে। ছোট্ট ইউভানকে তাই নিজের থেকে দূরেই রেখেছেন তিনি।

করোনা সংক্রমিত হ‌ওয়ার পর বাড়িতেই হোম আইসোলেশনে আছেন শুভশ্রী। মা অসুস্থ হ‌ওয়ায় ছোট্ট ইউভানকে এখনও মাকে ছাড়া আলাদাই থাকতে হচ্ছে। তাই কখনো বাবার সঙ্গে খুনসুটি করে কখনো বা দিদির সাথে খুনসুটি করে সময় কাটছে ছোট্ট ইউভানের। ব্যারাকপুরে নির্বাচন মিটতেই রাজ চক্রবর্তী বাড়ি ফিরে আসেন তারপর ছেলের সাথে খুনসুটির ভিডিও পোস্ট করেন কিছুদিন আগে।

সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে দিদির সাথে খেলছে রাজ শুভশ্রীর পুত্র ইউভান‌। ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে যে ইউভানের দিদি তাকে কাঁধে বসিয়ে নিয়েছেন আর মুহূর্তের মধ্যেই এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। দিদির সাথে ইউভানের খুনসুটির এই মিষ্টি ভিডিও দেখে সকলেই খুব খুশি হয়ে গিয়েছেন। নেটিজেনরা এই ভিডিও দেখে ভীষণ খুশি হয়েছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন।

One thought on “মাকে ছেড়ে দিদির সঙ্গে খুনসুটিতে ব্যস্ত রাজ-পুত্র ইউভান, ভাইরাল ভিডিও

error: Content is protected !!