সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর ক্ষোভ উগড়ে দিলেন সলমন খানের প্রাক্তন বান্ধবী জারিন খান, বললেন এই কথা

  • 3.5K
    Shares

শুধুমাত্র বলিউডের সুশান্ত সিংহ রাজপুতের অনুগামীরাই নন বলিউডের অনেক তারকা এবং সংগীত শিল্পীরাও সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।14 জুন তারিখে মুম্বইয়ের বান যায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের দেহ উদ্ধারের পর চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডে। তার পর থেকেই বলিউডের স্বজনপোষণ বিষয়টি বড় করে দেখা হচ্ছে। সুশান্ত সিংহ রাজপুত বলিউডে স্বজনপোষণের শিকার হয়েছিলেন, এই অভিযোগ তোলা হয়েছে বারবার। যদিও ইতিমধ্যেই তদন্তকারী অফিসাররা তদন্ত শুরু করেছেন এবং যশরাজ ফিল্মের সঙ্গে কথাও বলেছেন। যে ভাবে সুশান্তের হাত থেকে মাত্র ছয় মাসের সাতটি সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল তাতে যে কতটা কষ্ট পেয়েছিলেন সুশান্ত তা এক কথায় নিশ্চিত।

View this post on Instagram

There are so many WHYs in my head right now … WHY does a person have to die for the world to understand his/her worth? WHY is a person not appreciated when he/she is alive , the way he/she is after being no more? WHY do all the people who have no idea about the person’s life , have so many opinions & things to say when tht person is dead? WHY is being a genius/having a high IQ identified as being mentally ill/unstable? WHY has social media become the validation for your happiness & identification of your grief? WHY has the world turned so cruel that a person’s death has become a money making / TRP garnering business? WHY , WHY , WHY … Just WHY????? #VoicesInMyHead #Why #ZareenKhan

A post shared by Zareen Khan 🦄🌈✨👼🏻 (@zareenkhan) on

তার পর থেকেই বলিউডের অনেকেই এবং নেট জনতা বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে অনেক অভিযোগ তুলেছেন এবং বলিউড ইন্ডাস্ট্রিকে কাঠগড়ায় তুলেছেন। এর পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর বলিউড অভিনেতা সলমন খানের দিকে অভিযোগের তির উঠেছিল। শুধু তিনি নন এর পাশাপাশি অনেক বলিউড তারকার বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছিল। যারা সুশান্ত সিংহ রাজপুতকে সেভাবে পাত্তাই দিতেন না।

তবে এ বার সেই সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর নাম না করে ক্ষোভ উগড়ে দিলেন সলমন খানের প্রাক্তন বান্ধবী জারিন খান। তাই তো সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়ে তিনি একটি পোস্ট লিখেছেন,আমার মনে প্রচুর প্রশ্ন ঘুরছে। কেন একজন মানুষকে মরে প্রমাণ করতে হবে তার মূল‍্য । কারুর জীবিতকালে কেন তাঁকে সম্মান দেওয়া হয় না, যতটা না তাঁর মৃত‍্যুর পর দেওয়া হয়?’

এখানেই থেমে থাকেননি আরও এক ধাপ এগিয়ে বলিউডে কেন বেশি বুদ্ধি হলেই তাঁকে মানসিকভাবে অসুস্থ বলা হয়?অর্থাত্ কেন বলিউডের স্টার কিড ছাড়া কাউকে সেভাবে পাত্তা দেওয়া হয় না সেই বিষয়টিও পরোক্ষভাবে তুলে ধরলেন সলমন খানের বান্ধবী জারিন।

error: Content is protected !!