মক্কার মসজিদের দরজা ভেঙে ঢুকলো গাড়ি, ভাইরাল ভিডিও

  • 105
    Shares

জঙ্গিদের উপাসনালয়ে আঘাত হানার ঘটনা নতুন নয়। গোটা বিশ্বে এইরকম ঘটনার নজির আছে। তাই যখন মক্কার মসজিদের দেওয়াল ভেঙে গাড়ি মসজিদের চত্বরের মধ্যে ঢুকে পড়ল,তখন সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে গেল। সবাই প্রথমে এটিকে জঙ্গি হানা ই ভেবেছিল।

পরে জানা গেল যে এটি কোন জঙ্গিহানা নয়।চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নিয়ে সোজা ধাক্কা মেরেছে মসজিদের দরজায়।তবে মসজিদের দরজায় ধাক্কা মারা সঙ্গে সঙ্গেই মসজিদের নিরাপত্তা রক্ষীরা সেই চালককে ধরে ফেলে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়। এই ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।

ইসলাম ধর্মালম্বীদের কাছে মক্কা অত্যন্ত পবিত্র একটি স্থান। রাত সাড়ে দশটা নাগাদ প্রথম মসজিদের বাইরের দেওয়ালে ঐ গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নিয়ে সোজা ধাক্কা মারে। এরপর গাড়িচালক মসজিদের দক্ষিণ দিক দিয়ে মসজিদের ক্যাম্পাসের ভেতরে চলে আসে। মসজিদের ক্যাম্পাসের ভেতরে এলে মসজিদের নিরাপত্তারক্ষীরা তাকে আটক করে নেয়। গাড়ি নিয়ে ধাক্কা মারার এই পুরো ঘটনাটি মসজিদের সিসিটিভি ফুটেজে ধরা পরেছে। সেই ফুটেজটি এখন রীতিমতো ভাইরাল।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে গাড়ি নিয়ে প্রচন্ড গতিতে ধাক্কামারা সময় মসজিদের বাইরের অংশের একটি প্রাচীন ভেঙে পড়ে এর সাথে সাথে সেই গাড়িটি মসজিদের ভিতরের একটি দরজা ভেঙে দেয়।তবে পুরো ঘটনাটি যেহেতু নিয়ন্ত্রণ হারানোর কারণে হয়েছে সেই কারণে চালকের নাম এই ঘটনায় গোপন রাখা হয়েছে। ভাইরাল সিসিটিভি ফুটেজটি এখন রীতিমত সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

One thought on “মক্কার মসজিদের দরজা ভেঙে ঢুকলো গাড়ি, ভাইরাল ভিডিও

error: Content is protected !!