রেল লাইনে পড়ে গেছে শিশু, চলন্ত ট্রেনের মুখ থেকে বাচ্চাকে দেবদূতের মত বাঁচালেন পয়েন্টস ম্যান, CCTV এর ভিডিও ভাইরাল

  • 195
    Shares

মানুষ একাকী সময়ে সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকটি সোশ্যাল সাইট খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

দিনের একটা সময় আমরা বেছে নিই নিজেদের চিত্ত বিনোদনের জন্য। এই সময়টুকু আমরা বিভিন্ন রকম ‌ভাবে কাটাই।আর অবসর বিনোদনের জন্য বিভিন্ন রকম ভাইরাল নিউজ খুলে বসি। ভাইরাল নিউজ গুলোতে এত বিভিন্ন ধরনের রসদ থাকে যে এগুলি মুহুর্তের মধ্যেই আমাদের মন জয় করে নেয়। বিভিন্ন সময় বিভিন্ন ভাইরাল ভিডিও গুলি তাই আমাদের জীবনে বেঁচে থাকার রসদ জোগায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, চলন্ত ট্রেনের সামনে রেললাইনে পড়ে যাওয়া একটি বাচ্চাকে বাঁচিয়ে দিলেন একজন পয়েন্টস ম্যান। মুম্বাই এর একটি ঘটনা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটি ব্যক্তির সঙ্গে একটি বাচ্চা প্লাটফর্মের উপর দিয়ে যাচ্ছিলেন নিজের ভারসাম্য ঠিক রাখতে না পেরে বাচ্চাটি হঠাৎ রেললাইনে পড়ে যায়।

আর ঠিক সেই সময়ই লাইন দিয়ে একটা দ্রুতগতিতে ট্রেন আসতে থাকে। এই দৃশ্য দেখে বাচ্চাটির সাথে থাকা ব্যক্তিটি ভয়ে শিউরে ওঠেন। কিন্তু কথায় আছে রাখে হরি তো মারে কে। এ ক্ষেত্রেও ঠিক তাই হয়। একজন পয়েন্টসম্যান দেবদূতের মতো ছুটে এসে বাচ্চাটিকে বাঁচিয়ে প্লাটফর্মের উপর তুলে দেন এবং নিজেও প্লাটফর্মে উঠে পড়েন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই সকলে ঐ পয়েন্টস ম্যানের প্রশংসা করেছেন।

One thought on “রেল লাইনে পড়ে গেছে শিশু, চলন্ত ট্রেনের মুখ থেকে বাচ্চাকে দেবদূতের মত বাঁচালেন পয়েন্টস ম্যান, CCTV এর ভিডিও ভাইরাল

error: Content is protected !!