শৌচালয়ের কোমডের জল দিয়ে তৈরি হচ্ছে পার্টির জন্য ঠান্ডা পানীয়, ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড়

  • 18
    Shares

বিভিন্ন সময় ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলি আমাদের মনে নিত্যনতুন রসদ জুগিয়ে থাকে। ভাইরাল এই ভিডিওগুলি অন্য সকল ভিডিওর থেকে আলাদা। এই ভিডিওগুলির মধ্যে এক ধরনের নতুনত্ব লক্ষ্য করা যায়, আর তাই তো সহজেই মানুষের দৃষ্টি আকর্ষণ করে। আসলে নিত্য নতুন টপিকের এই ভিডিওগুলি বরাবরই আগ্রহের কেন্দ্রবিন্দু হয়। এই ভিডিও গুলো তাই খুব সহজেই ভাইরাল হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে একজন মহিলা পার্টির জন্য একটি পানীয় তৈরি করছেন কিন্তু সেই পানীয় তৈরি করার পদ্ধতি দেখে সকলের চোখ কপালে উঠেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে পার্টির জন্য পানীয় প্রস্তুত করছেন মহিলা শৌচালয়ের কোমডের জলে। এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় 6.6 মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নানা ধরনের ক্যান্ডি ও আইসক্রিম কোমডের মধ্যে ফেলে দিচ্ছেন মহিলা তার সঙ্গে মিশিয়ে দিচ্ছেন ফ্যান্টা, স্প্রাইট ও ফলের রসের নানা বোতল।এরপরে ফ্ল্যাশ করে সেগুলো কে মিশিয়ে ফেলেছেন মহিলা। এই পানীয়‌ই নাকি নানা রঙের গ্লাসে ঢেলে পার্টির অতিথিদের পরিবেশন করবেন। এই ভিডিওটি শেয়ার করার পরেই নেটিজেনরা অত্যন্ত সমালোচনা করতে থাকেন কেউ সেই মহিলার মানসিকতাকে নোংরা বলেন কেউ আবার বিচ্ছিরি ঘটনা বলে উল্লেখ করেন।

আবার কেউ সম্পূর্ণ ঘটনাটিকে ফেক বলেছেন। প্রথমে এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছিল পরবর্তীকালে যখন টুইটারে এটি শেয়ার করা হয় তখন এই ঘটনার সত্যতা জানা যায়। ‘দ্য অ্যানা শো’ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে যখন দ্বিতীয়বার এটি শেয়ার করা হয় তখন বলা হয় যে এই ভিডিওটি নিছক মজা করে তৈরি করা হয়েছে।

One thought on “শৌচালয়ের কোমডের জল দিয়ে তৈরি হচ্ছে পার্টির জন্য ঠান্ডা পানীয়, ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড়

error: Content is protected !!