রাস্তায় দেখা মিললো তিনটি শিং ও তিনটি চোখ বিশিষ্ট বিরল প্রজাতির গরু, অলৌকিক ভিডিও ভাইরাল

  • 143
    Shares

সোশ্যাল সাইটে আজব ধরণের নানা ঘটনাও ভাইরাল হয়ে থাকে। কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও ভাইরাল হয়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকেই সোশ্যাল সাইটগুলি খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়।
আবার কিছু ভিডিও দেখে মানুষের মন বিষন্নতায় ভরে যায়।

আবার কিছু কিছু ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি খুব সহজেই মানুষের মনে জায়গা করে নেয়। আবার কিছু ভিডিও হয় একেবারে অদ্ভুত ধরণের যা মানুষকে চমকপ্রদ তথ্য দেয় যে তথ্যের কথা মানুষ জানতোই না, সম্প্রতি এই রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি অদ্ভুত ষাঁড়কে।এই ষাঁড়টির তিনটি চোখ রয়েছে যা দেখে সকলেই বিস্মিত।তবে শুধু তিনটে চোখ নয়,এই ষাঁড়টির তিনটি সিং ও রয়েছে যা দেখে সকলেই তাকে মহাদেবের অবতার ভাবছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার হতেই অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটি তে লাইক কমেন্ট ও শেয়ার করেছেন।

error: Content is protected !!