খাওয়ার দুধের মধ্যেই স্নান ডেয়ারি কর্মীর, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়াতেই বন্ধ হল দুগ্ধ কারখানা

  • 80
    Shares

শিরোনাম দেখে চমকে ওঠার মতই কথা যদিও আজকের দুনিয়ায় এমন কাণ্ড চমকানোর মতো নাও হতে পারে কারণ যেভাবে আমরা অজান্তেই নানান রকমের নিষিদ্ধ জিনিস খেয়ে ফেলছি তাতে আবার এমন কি কথা। কিন্তু নিজের শখ পূরণ করতে কেউ যে দুধের গামলার মধ্যে স্নান করতে পারেন তা বোধহয় ভাবাই যায়না কিন্তু সেই শখ পূরণ করতে গিয়ে শেষ পর্যন্ত হাজতবাস হতে পারে ওই ডিয়ারি কর্মীর।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি সম্ভবত তুরস্কের একটি ডেয়ারি সংস্থার

সেখানেই দুধের চৌবাচ্চার মধ্যে স্নান করার একটি ভিডিও প্রকাশ এসেছে আর ভিডিও প্রকাশ্যে আসার পরেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। ডিয়ারি সংস্থার দুই কর্মী যারা ইতিমধ্যেই হাজতবাস করছেন।যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে একটি দুধ প্রক্রিয়াকরণ কারখানার ভিতরে এক কর্মী দুধের চৌবাচ্চার মধ্যে বাথটাবের মত শুয়ে স্নান করছেন মগ দিয়ে দুধ মাথায় ঢালছেন আর এভাবেই এই ঘটনার ভিডিও করেছেন এক ব্যক্তি এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় করে দিয়েছে।

তাই ভিডিও করা ব্যক্তি এবং ওই দুধের চৌবাচ্চার মধ্যে স্নান করা ব্যক্তি দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইউটিউবে ভিডিওটি 6 নভেম্বর তারিখে আপলোড করা হয়েছিল এবং আপলোড করার পর রীতিমতো ভাইরাল হয়ে গেছে।তবে আপাতত এই ঘটনা প্রকাশ্যে আসার পর ওই কারখানাটিকে সাময়িকভাবে বন্ধ করে রাখা হয়েছে এবং স্থানীয় প্রশাসনের তরফে কারখানাটিকে জরিমানাও করা হয়েছে।

তবে ভিডিও দেখে সকলের একটাই প্রশ্ন জল থাকতে হঠাৎ দুধের চৌবাচ্চায় স্নান করতে গেলেন কেন ওই ব্যক্তি। যদি নেহাতই শখের বশে হয় তাহলে কারখানার চৌবাচ্চায় কেন।এমন প্রশ্ন উঠছে কারণ ওই দুধ বিভিন্ন জায়গায় যাবে এবং অনেক মানুষ সেটি খাবে তাদের মধ্যে নানান রকমের শারীরিক সমস্যা দেখা দিতে পারে এছাড়াও ভয়ানক অপরাধ বলে মনে করছেন কেউ কেউ।

One thought on “খাওয়ার দুধের মধ্যেই স্নান ডেয়ারি কর্মীর, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়াতেই বন্ধ হল দুগ্ধ কারখানা

error: Content is protected !!