নদীতে ভাসতে থাকা বাচ্চা মেয়েকে তুলে এনে প্রাণ বাঁচিয়ে হিরো এক কুকুর, ভাইরাল ভিডিও

  • 122
    Shares

সোশ্যাল সাইটে ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলো কখনো প্রতিভা কেন্দ্রিক হয় কখনো ফ্যাশন কেন্দ্রিক। আবার কখনো এই ভিডিওগুলি আজব ধরণের হয়ে থাকে। কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও ভাইরাল হয়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। অথবা হাতের তালুতে জল রেখে সাপকে খাওয়ানো-এরকম বিস্ময়কর ভিডিও কখনো-সখনো ভাইরাল হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে একটি কুকুরের প্রভুভক্তি।কুকুর যে মানুষের প্রতি কতটা নিষ্ঠাবান হয় তাই এই ভিডিওতে ধরা পড়েছে।ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়েকে একটি গৃহপালিত পশু কীভাবে জলে ডোবা থেকে বাঁচিয়ে নিল। ভাইরাল এই ভিডিওটি দেখে সকলেই ধন্য ধন্য করেছেন। আই এফ এস অফিসার সুশান্ত নন্দ এই ভিডিওটি শেয়ার করেছেন।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা মেয়ে বল নিয়ে খেলা করছিল। বল নিয়ে খেলা করতে করতে একসময় বলটি নদীর জলে পড়ে যায়।আর সেই বলটি তুলতে মেয়েটিও নদীর জলে নামতে শুরু করে। কুকুরটির নজরে এই বিষয়টা আসতেই কুকুরটি ছুটে চলে যায় মেয়েটির কাছে। আর তারপর মেয়েটির জামা ধরে তাকে পিছনদিকে টানতে শুরু করে। একসময় সে মেয়েটিকে টেনে উপরে তোলে। এখানেই তার কাজ শেষ হয়ে যায়নি।

ভিডিওটিতে আরো দেখা গেছে যে মেয়েটিকে তোলা হয়ে গেলে সে নিজেই নেমে যায় নদীতে এবং মেয়েটির পড়ে যাওয়া বল নিয়ে আসে মুখে করে। তারপর মেয়েটির কাছে বলটি ফিরিয়ে দেয়। এই ভিডিওটি স্বাভাবিকভাবেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে এবং মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। ভিডিওটিতে কুকুরটির বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন সকলে। বলটি তুলে না দিলে মেয়েটি ফের নদীতে নেমে যেতে পারে ভেবেই সে তার কাজটি সম্পন্ন করেছে।

One thought on “নদীতে ভাসতে থাকা বাচ্চা মেয়েকে তুলে এনে প্রাণ বাঁচিয়ে হিরো এক কুকুর, ভাইরাল ভিডিও

error: Content is protected !!