ভক্তদের তুলির টানে ফুটে উঠল সুশান্তের ভুবন ভোলানো হাসির মুখের ছবি, মুহূর্তের মধ্যে নজর কাড়ল নেট পাড়ায়

  • 5.1K
    Shares

মাত্র কয়েক বছরের মধ্যে বলিউডে এক পাকাপোক্ত জায়গা করে ফেলেছিলেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। এদিকে নাচ গান অভিনয় অন্য দিকে আবার খেলাধুলো এবং দুর্দান্ত মেধা যাকে ঘিরে ভক্তদের মধ্যে অল্প সময়ে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। সুশান্ত সিংহ রাজপুত যেভাবে ধারাবাহিক থেকে কয়েক বছরের মধ্যে বলিউডের বড় পর্দায় জায়গা করে নিয়েছিলেন তা যে এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে তা বোধহয় কেউই কল্পনা করতে পারেননি। সুশান্তের মৃত্যুর পর প্রায় তেরো দিন কেটে গেলেও এখনও অবধি ভক্তদের মনে একই ভাবে কাই পো চে খ্যাত অভিনেতার জায়গা রয়েছে।

সামাজিক মাধ্যমে অনেকে অনেক রকম ভাবে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন তবে এবার এক অনুরাগী নিজের তুলির টানে সুশান্ত সিংহ রাজপুতের হাসি মুখের ছবি, ভুবন ভরা হাসি মুখের ছবি তাই কে নিয়েছেন।সুশান্তের অভিনয় গুলির মধ্যে ছিচোরের ডায়ালগ সব থেকে বেশি গুরুত্বপূর্ণ এবং সব থেকে বেশি পছন্দ হয়েছিল দর্শকদের আর তাই তো তাঁর মৃত্যুর পর এখনও সিনেমার সংলাপ গুলি মনে রয়েছে ভক্তদের।

View this post on Instagram

#sushantsinghrajput #justiceforsushantforum

A post shared by Sushant Army 💪🏻 (@justiceforsushantsinghrajput_) on

অভিনেতা যে বেচে নেই তা ভাবতেই যেন অবাক হচ্ছেন। তাই তো এবার সুশান্তের বিভিন্ন মুহূর্তের ছবি এঁকে ওই অনুরাগী ভরিয়েছেন সোশ্যাল মিডিয়া। কখনও ঠাকুরের কাছ থেকে আশীর্বাদ নিচ্ছেন আবার কখনও মায়ের কোলে শুয়ে রয়েছেন কিংবা কখনও ব্যানার হাতে বলছেন আমি বিচার চাই।

এই ধরনের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে কমেন্ট শেয়ার ও লাইকে। আর এ সব নিয়ে এখন সুশান্তের অপরিসীম শূন্য তাঁকে ভোলাতে চাইছেন সকলে।

error: Content is protected !!