‘কোভিড থেকে বাঁচতে যার সাথে খুশি সঙ্গম করুন’! যথেচ্ছাচার সঙ্গম করার নিদান দিয়ে ভাইরাল যুবতী

  • 54
    Shares

করোনাভাইরাস আতঙ্কের আরেকটি নাম হয়ে উঠেছে। কোভিডের দ্বিতীয় ঢেউ এমনভাবে আছড়ে পড়েছে যার ফলে প্রতিদিন অসংখ্য মানুষ মৃত্যু মুখে পতিত হচ্ছেন আর অসংখ্য মানুষ প্রতিদিন কোভিড সংক্রমিত হচ্ছেন। বি টাউনের আলিয়া ভাট, অর্জুন রামপাল ,ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে আমির খান এমনকি সোনু সুদ পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছেন। প্রতিদিন রেকর্ড হারে সংক্রমণ বাড়ছে চিকিৎসক থেকে শুরু করে বিশেষজ্ঞরা বারবার করোনার যাবতীয় সতর্ক বিধি মেনে চলার পরামর্শ দিলেও সাধারণ মানুষ তা উপেক্ষা করে চলেছেন দিনের পর দিন।

বিশেষজ্ঞরা বারবার বলছেন সামাজিক দূরত্ব বজায় রাখতে ব্যক্তিগত পরিচ্ছন্নতা বজায় রাখতে এবং যেখানেই বেরোনো হোক না কেন যেন মাক্স পরে বেরোনো হয়। এর পাশাপাশি প্রয়োজনের অতিরিক্ত বেরোতেও মানা করছেন বিশেষজ্ঞরা।
ভয়াবহ আকারে করোনা ছড়িয়ে পড়ছে অথচ তবুও মানুষ এতোটুকু সতর্ক হচ্ছেন না তারা বিভিন্ন জায়গায় গিয়ে ভিড় করছেন, নিজেদের নিজেদের মত সবাই করোনা কে অবহেলা করছেন। এখনও দেখা যায় যে কিছু সংখ্যক মানুষ মাক্স পরছেন না এমনকি সামাজিক দূরত্ব বিধি কেও তারা হেলা করছেন।

সম্প্রতি করোনার এই ভয়াবহ পরিস্থিতির মধ্যে করোনা থেকে বাঁচবার নিদান দিলেন এক যুবতী। একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন এবং সেই ভিডিওর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ভাইরাল ভিডিওটিতে যুবতী এমন কিছু বলেছেন যা মানুষকে অবাক করে দিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই যুবতী বলছেন-“বন্ধু এত পলিউশন, এত কোভিড, সবাই তাড়াতাড়ি যত পারো সঙ্গম করে নাও। কিছু না ভেবে সঙ্গম করো, যার সঙ্গে ইচ্ছে করো।” এই ভিডিওটি দেখে দুটি ছেলে আবার ভয়ে পালাচ্ছেন।

এই ভিডিওটি ইতিমধ্যেই দুই লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। কোভিড থেকে বাঁচতে যৌনতার এই নিদান যে ঐ যুবতী মজা করে দিয়েছেন তা সকলেই বুঝতে পারছেন কারণে এমনটা হলে কোভিড না হলেও এডস হয়ে যাবে। ভিডিওর ক্যাপশনে যুবতী আবার লিখেছেন “আর্জেন্ট ন্যাশনাল ইন্টারেস্ট।” ভিডিওটি নিয়ে নেটিজেনরা তুমুল চর্চায় মেতেছেন।

One thought on “‘কোভিড থেকে বাঁচতে যার সাথে খুশি সঙ্গম করুন’! যথেচ্ছাচার সঙ্গম করার নিদান দিয়ে ভাইরাল যুবতী

error: Content is protected !!