সন্তানহারা সারমেয় আপন করে নিল দুগ্ধপোষ্য বিড়ালছানাদের, ভাইরাল ভিডিও

  • 49
    Shares

ভাইরাল খবর মানেই মন ভালো করা খবর। এই খবরগুলো আপনাদের সামনে পরিবেশন করতে গিয়ে আমাদেরও মনটা ভালো হয়ে ওঠে। যেটা শুনলে আপনাদের মন মুহূর্তের মধ্যে ই ভালো হয়ে যাবে এমন ই খবর হল ভাইরাল খবর।পথ দুর্ঘটনা,মৃত্যু, ছিনতাই, ডাকাতি, চুরি, করোনার সংক্রমণ, আত্মহত্যা এই সকল মন খারাপ করা ভারি ভারি খবরের মাঝে একটু হলেও হাসতে পারবেন ভাইরাল নিউজ গুলি দেখে।

পৃথিবীতে কত প্রতিভার মানুষ থাকেন ,এই সকল নিউজ গুলোই তার সব থেকে বড় প্রমাণ।এই পৃথিবীতে কত সময় কত আজব কান্ড কারখানা ঘটে। আর এই সকল আজব কান্ড কারখানা গুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে। আর যা অদ্ভুত যা নিয়মের ব্যতিক্রম, যা ঈশ্বর প্রদত্ত প্রতিভা তা যে ভাইরাল হবেই।আর এই সকল ভাইরাল নিউজ গুলো নিয়ে ই লেখা হয় আমাদের অফবিট নিউজ আমাদের ভাইরাল নিউজ।

মানুষের মধ্যে মনুষত্ব না থাকলেও পশুর মধ্যে মমতা আছে মার্কিন যুক্তরাষ্ট্রের সারমেয় জর্জিয়া এই কথাটিই প্রমাণ করলো। অস্ট্রেলিয়ান শেফার্ড প্রজাতির সারমেয় এটি।স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীরা আরিজোনার সীমান্ত প্রদেশ থেকে গর্ভবতী অবস্থায় জর্জিয়া কে উদ্ধার করেছিলেন। সেই সময় জর্জিয়ার অবস্থা খুব একটা ভালো ছিল না। জর্জিয়া কে বাঁচানো গেলেও তার সন্তানরা মারা গিয়েছিল। সন্তান হারানোর পর মনমরা হয়ে গিয়েছিলেন জর্জিয়া। তার কষ্ট দেখে স্বেচ্ছাসেবী সংস্থার অন্যতম সদস্য অনিতা সোশ্যাল মিডিয়ায় দুগ্ধ পোষ্য শিশুদের খোঁজ করতে থাকেন। যাদের কাছে পেলে সন্তান হারানো জর্জিয়ার মন ভালো হবে।

এই দীর্ঘ খোঁজের পর ছানার খোঁজ পেলেও তারা সারমেয় ছিলনা, তারা ছিল বিড়াল। এই বিড়ালছানাদের প্রথমেই জর্জিয়ার সামনে নিয়ে যেতে কিছুটা দ্বিধা করছিলেন অনিতা। কিছুটা দ্বিধা কিছুটা ভয়ের সঙ্গেই তিনি প্রথমে জর্জিয়ার সামনে একটি বিড়াল শিশুকে রাখেন জর্জিয়া সঙ্গে সঙ্গেই শিশুটিকে কোলে টেনে আপন করে নেয় এরপর নির্ভয়ে জর্জিয়া অন্যান্য শিশুদেরকেও ছাড়েন প্রত্যেককে নিজের কাছে টেনে নিয়ে সন্তানহারা জর্জিয়া নিজে স্তন্যপান করায়। মার্কিন মুলুকে ঘটেছে এই ঘটনাটি। এই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন যেখানে মায়ের স্নেহের কথা সেখানে তো ভাইরাল হবেই। মাতৃত্ব আসলে এক সর্বজনীন বোধ- তা আবার ও একবার প্রমাণ হল।

One thought on “সন্তানহারা সারমেয় আপন করে নিল দুগ্ধপোষ্য বিড়ালছানাদের, ভাইরাল ভিডিও

error: Content is protected !!