সজোরে ধাক্কা মেরে এক মহিলাকে পিষে দিল পুলিশের গাড়ি, কীর্তি দেখে হতবাক নেটদুনিয়া

  • 344
    Shares

যেভাবে টানা তিন মাস ধরে লোকডাউন চলছিল তাতে পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক হয়েছে। যদিও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব লাফিয়ে লাফিয়ে বাড়ছে কিন্তু আনল ফেস ওয়ান থেকে আসতে আসতে রাস্তায় সচল হয়েছে গাড়ি ঘোড়া। বিভিন্ন পরিবহন ব্যবস্থা চালু করে রাখা হয়েছে শুধুমাত্র সাধারণ মানুষের প্রয়োজনে। তবে এখন রাস্তাঘাটে গাড়ি চলাচল করলেও নিরিবিলি অঞ্চলে লোক ডাউনের জন্য গাড়ি ঘোড়ার উপযোগ অনেকটাই কম।

তাই এক কথায় সাধারণ মানুষের চলাফেরার জন্য নিরিবিলি জায়গায় সব থেকে ভাল কিন্তু এ রকমই এক নিরিবিলি জায়গায় ঘটে গেল এক আজব কাণ্ড। স্বস্তির মেজাজে হাঁটাচলা করা এক মহিলাকে সজোরে ধাক্কা মারল পুলিশের গাড়ি। চালককে সবাই ধরতে এলেই মহিলাকে পিষে দিয়েই ছুট গাড়িতে। এমন আশ্চর্যজনক ঘটনাটি ঘটেছে দিল্লির গাজীপুর অঞ্চলের চিল্লা গ্রামে। জানা গিয়েছে সেই সময় স্টিয়ারিং ধরেছিলেন দিল্লি পুলিশের এক বর্ষীয়ান অফিসার।

পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে। একই সঙ্গে অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার ভিডিও ভাইরাল হতেই রীতিমতো নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে একটি গলির মধ্যে আচমকাই একটি গাড়ি এক মহিলাকে সজোরে ধাক্কা মারে তার পর রীতিমতো পিষে দিয়ে গাড়িটি দৌড়ে পালায়।

যদিও মদ্যপ অবস্থায় থাকার জন্য বেশি দূর যেতে পারেননি ওই বর্ষীয়ান পুলিশ অফিসার কারণ কিছুক্ষণের পরেই তাঁকে পুলিশের হাতে ধরা পড়তে হয়। 279,337 ধারায় মামলা রুজু করা হয়েছে ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে।

error: Content is protected !!